ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪৩১, ২১ অক্টোবর ২০২৪, ১৭ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

লেভা-তোরের জোড়া গোলে বার্সার বড় জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
লেভা-তোরের জোড়া গোলে বার্সার বড় জয় সংগৃহীত ছবি

দীর্ঘ ৩৪৮ দিন পর বার্সেলোনার জার্সিতে ফিরলেন গাভি। বদলি নামার সময় তার হাতে উঠলো অধিনায়কের বাহুবন্ধনীও।

তবে তার ফেরার রাতে সব আলো কেড়ে নিলেন লেভানডফস্কি ও পাবলো তোরে। দুজনেই করলেন জোড়া গোল। আর তাতে দারুণ জয়ে মাঠ ছাড়ল কালাতান জায়ান্টরা।

গতকাল সেভিয়াকে ৫-১ গোলে উড়িয়ে লা লিগায় শীর্ষস্থান ধরে রেখেছে হান্সি ফ্লিকের দল। আগামী শনিবার এল ক্লাসিকোতে নামার আগে রিয়াল মাদ্রিদের চেয়ে ৩ পয়েন্ট এগিয়ে রইলো বার্সা।

ম্যাচের ২৪তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে বার্সাকে এগিয়ে দেন লেভা। পরের গোলটি রাফিনিয়ার অ্যাসিস্ট থেকে ৩৯তম মিনিটে। এর মাঝে ২৮তম মিনিটে একটি গোল করেন পেদ্রি।

৮৩তম মিনিটে বদলি নামেন গাভি। তখন তাকে অধিনায়কের বাহুবন্ধনী পরিয়ে দেন পেদ্রি। তবে এর আগেই ৪-০ গোলে এগিয়ে যায় বার্সা। শেষ ৩ মিনিটে হয় আরও দুই গোল।  

মাঝে ৮৭তম মিনিটে সেভিয়ার হয়ে সান্ত্বনাসূচক গোলটি করেন স্তানিস ইদুম্বো। কিন্তু পরের মিনিটেই গোল করেন বার্সার পাবলো তোরে। এর আগে ৮২তম মিনিটেও একটি গোল করেন তিনি।

আগামী বুধবার চ্যাম্পিয়নস লিগে ফ্লিক ও লেভার সাবেক ক্লাব বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে বার্সা। এর আগে এমন জয় স্বাভাবিকভাবেই তাদের আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।