ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

ক্রোয়েশিয়ান বিশ্বকাপ দলের গোস্বা!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, জুন ১৬, ২০১৪
ক্রোয়েশিয়ান বিশ্বকাপ দলের গোস্বা!

ঢাকা: বিশ্বকাপ ফুটবলে অংশগ্রহণকারী ক্রোয়েশিয়ান দলের খেলোয়াড়রা গোস্বা করেছেন।

বিশ্বকাপ ফুটবলের সংবাদ সংগ্রহ করতে আসা কোনো সাংবাদিকের সঙ্গে তারা আর কোনো কথা বলবেন না বলে ঘোষণা দিয়েছেন।



এর কারণ হিসেবে তারা বলছেন, প্রশিক্ষণ কেন্দ্রের সুইমিংপুলে নগ্ন হয়ে গোসল করার সময় সাংবাদিকরা ছবি তুলেছেন এবং তা সংবাদমাধ্যমে প্রকাশ করেছেন। সে জন্য তারা বিশ্বকাপ ফুটবলের খবর সংগ্রহকারী সাংবাদিকদের সঙ্গে আর কোনো কথাই বলবেন না।

এ বিষয়ে ক্রোশিয়া ফুটবল দলের কোচ নিকো কোভাক সাংবাদিকদের বলেন, তারা  (খেলোয়াড়রা) ক্ষুব্ধ। তারা আর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলবেন না।

তিনি বলেন, আমি জানি না খেলোয়াড়দের এই সিদ্ধান্ত আগামীকাল পর্যন্ত বহাল থাকবে, নাকি পুরো বিশ্বকাপ খেলার সময় পর্যন্ত তারা সংবাদমাধ্যমকে এড়িয়ে চলবেন!

কোচ কোভাক বলেন, আমি তাদের (খেলোয়াড়) মনোভাব পরিবর্তনের জন্য চাপ দিতে পারি না। আপনারা খেলোয়াড় ও তাদের পরিবারের সদস্যদের যে বিব্রত করেছেন, তার জন্য আমি তো তাদের চাপ দিতে পারি না।

এদিকে, ক্রোয়েশিয়ান ক্যাম্পে সোমবার যে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল, তা বাতিল করেছে দলটি।

উল্লেখ্য, সুইমিং পুলে নগ্ন হয়ে গোসল করার সময় এক পাপ্পারাজি ফটোগ্রাফার ক্রোশিয়ান ফুটবল দলের সেই ছবি তোলেন ও তা ক্রোয়েশিয়ান সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। এরই পরিপ্রেক্ষিতে ক্রোশিয়ান ফুটবল দল সাংবাদিকদের ওপর ক্ষুব্ধ হন।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, জুন ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa