ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জ্যোতিষ কুমারী রুবাইর গণনা

হাড্ডাহাড্ডি লড়াই করে জিততে হবে ব্রাজিলকে

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, জুন ২৩, ২০১৪
হাড্ডাহাড্ডি লড়াই করে জিততে হবে ব্রাজিলকে

ব্রাজিল বনাম ক্যামেরুনের খেলাটি হতে চলেছে যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। দু’দলের পক্ষেই গোটা খেলা জুড়ে থাকবে আক্রমণ-প্রতিআক্রমণ।

বলের দখলের হিসেবে এগিয়ে থাকবে ব্রাজিল। কিন্তু ক্যামেরুনের ঝটতি আক্রমণে ব্রাজিল রক্ষণভাগে মাঝে মধ্যে সমস্যায় পড়বে।

সমুদ্র থেকে প্রায় ৩ হাজার ৮৮৫ ফুট উপরে ব্রাসিলিয়া স্টেডিয়ামের ৬৮ হাজার দর্শকের বেশির ভাগের শুভ কামনা থাকবে ব্রাজিলের সঙ্গে। কঠিন সময়ে এই শুভ কামনা ব্রাজিল দলের ইতিবাচক শক্তি হিসেবে কাজ করবে।

তবে পাল্টা আক্রমণ নিয়ে সতর্ক থাকতে হবে নেইমার ও তার দলকে। এই খেলায় ব্রাজিলের জেতার সম্ভাবনা যথেষ্ট। কিন্তু সেই জয় আনতে লড়াই করতে হবে ব্রাজিলকে। বেশ কয়েকটি সুযোগ নষ্ট হবে। এর ফলে খেলার মধ্যে চাপ বাড়তে পারে।

নেইমারের পা থেকে গোল হবে। মাঠে নামলে লক্ষণীয় দায়িত্ব নেবেন  হাল্ক। তবে ক্যামেরুন রক্ষণভাগ ব্রাজিলের বেশ কিছু আক্রমণ রুখে দেবে। খেলায় দু’দলেরই গোল পাবার সম্ভাবনা আছে।

১৭ মিনিট, ৪২ মিনিট, ৪৭ মিনিট, ৫৬ মিনিট ,৭৩ মিনিট এবং ৮২ মিনিটের কাছাকাছি সময়গুলিতে ব্রাজিলের গোল করার সম্ভাবনা দেখা যাচ্ছে। তবে ব্রাজিলের বিপক্ষে বেশ লড়াকু প্রতিপক্ষ হয়ে মাঠে টক্কর নেবে ক্যামেরুন।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, জুন ২৩, ২০১৪

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।