ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ব্রাজিলে বারের সামনে হামলা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, জুন ২০, ২০১৪
ব্রাজিলে বারের সামনে হামলা

ঢাকা: ব্রাজিলের স্থানীয় দুটি বারে হামলা চালানোর অভিযোগে অন্তত ১৫ জনকে গ্রেফতার করেছে ব্রাজিলিয়ান পুলিশ। এ ঘটনায় ১০ জনকে হাসপাতালে নেয়া হয়েছে।



ঘটনাটি ঘটেছে সাও পাওলোতে অবস্থিত দুটি বারে। ইংল্যান্ড ও উরুগুয়ের মধ্যে ম্যাচ চলাকালীন সময়ে কিছু ব্রাজিলিয়ান প্রেটোল বোমা ছুঁড়ে মারেন। গুয়ানাবারা এবং প্লানেটা ফ্রুটা স্ন্যাকস বারে এই হামলা চালানো হয়।



ব্রাজিল পুলিশের মাধ্যম থেকে জানা যায়, এই অভিযোগে গ্রেফতার করা ১৫ জনই ব্রাজিলিয়ান। তারা বারের পাশে দাঁড়িয়ে থাকা ফুটবল সমর্থকদের উপর এই হামলা চালায়। হামলা চালানোর সময় তারা মুখোশ, ছুরি এবং এক সেট আতশবাজি সঙ্গে রেখেছিল।

হামলায় আহতদের বেশির ভাগই ইংল্যান্ডের অধিবাসী বলে জানা গেছে। তবে আহতের ঘটনাটি ব্রাজিলের পুলিশ প্রধান জোয়াও প্রাডো রোমাও অস্বীকার করেছেন। তার মতে কোনো ইংলিশ নাগরিক এই ঘটনায় আহত হয় নি। তবে তিনি বলেছেন, ‘হামলাকারিরা সম্পূর্ণ প্রস্তুতি নিয়েই এসেছিল। আর ঘটনাটি খুব দ্রুতই ঘটেছে। ’

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘন্টা, ২০ জুন ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।