ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

মেসির সঙ্গে কোনো দ্বন্দ্ব নেই: আলেহান্দ্রো সাবেয়া

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, জুন ২১, ২০১৪
মেসির সঙ্গে কোনো দ্বন্দ্ব নেই: আলেহান্দ্রো সাবেয়া ছবি: সংগৃহীত

ঢাকা: লিওনেল মেসির সঙ্গে আর্জেন্টিনা কোচের দ্বন্দ্ব চলছে বলে যে খবর ছড়িয়ে পড়েছিলো মিডিয়ায়, তা অস্বীকার করেছেন আর্জেন্টিনার জাতীয় দলের কোচ আলেহান্দ্রো সাবেয়া।

ইরানের বিপক্ষে নিদেজের দ্বিতীয় ম্যাচে মাঠে নামার আগে শুক্রবার একটি সংবাদমাধ্যমকে তিনি জানান, দলের স্কোয়াডে কোনো চিড় ধরেনি।

স্কোয়াডের পরিবেশ ‘পারফেক্ট’ অবস্থায় রয়েছে বলেও দাবি করেন তিনি।

বিশ্বকাপে ‘এফ’ গ্রুপের প্রথম ম্যাচে আর্জেন্টিনা মুখোমুখি হয় প্রথমবার বিশ্বকাপে আসা বসনিয়া-হার্জেগোভিনার। আর এ ম্যাচে আর্জেন্টিনার খেলার কৌশল নিয়ে মেসির অসন্তোষ ও কোচের সঙ্গে দ্বন্দ্বের খবর প্রকাশিত হয়। ওই ম্যাচে আর্জেন্টিনা রক্ষণাত্মক কৌশলে খেলতে নামে ও অপেক্ষাকৃত দুর্বল দল বসনিয়ার বিপক্ষে কষ্টার্জিত জয় পায়।

আর্জেন্টিনার এক সংবাদমাধ্যম দাবি করে, বসনিয়ার বিপক্ষে আলেহান্দ্রো সাবেয়ার টিম ফর্মেশন-ই মেসির ক্ষোভের কারণ। কোচ সাবেয়া ওই ম্যাচে ৫-৩-২ রক্ষণাত্মক কৌশল অবলম্বন করেন। কিন্তু লিওনেল মেসির আর্জেন্টিনা ৪-৩-৩ আক্রমণাত্মক ফর্মেশনে খেলেই অভ্যস্ত।

শুক্রবার সংবাদ মাধ্যমের কাছে এসব খবর অস্বীকার করে সাবেয়া দাবি করেন, টিমে কোনো দ্বন্দ্ব নেই, লিওনেল মেসিসহ সম্পূর্ণ স্কোয়াডের পরিবেশ অত্যন্ত ভালো অবস্থায় আছে।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, জুন ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।