ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

প্রথমার্ধে নাইজেরিয়া এগিয়ে

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৩ ঘণ্টা, জুন ২২, ২০১৪
প্রথমার্ধে নাইজেরিয়া এগিয়ে ছবি: সংগৃহীত

ঢাকা: বসনিয়া-হার্জেগোভিনা বিপক্ষে নাইজেরিয়ান ফরোয়ার্ড পিটার ওদেমউয়েঙ্গির গোলে প্রথমার্ধে এগিয়ে রয়েছে।   খেলার ২৯ মিনিটের মাথায় গোলটি করেন নাইজেরিয়ান এ ফরোয়ার্ড।



গ্রুপ ‘এফ’ এ বসনিয়া-হার্জেগোভিনা মাঠে লড়ছে নাইজেরিয়ার বিপক্ষে। কুইয়াবার এ ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় ভোর ৪টায়।

প্রথমার্ধের ১৪ মিনিটে গোলবারের ৩০ গজ দূর থেকে নেয়া বাবাতুন্দের একটি শট ডানপাশে ঝাপিয়ে পড়ে রুখে দেন স্টোক সিটির হয়ে ১২৫ ম্যাচে এক গোল করা গোলরক্ষক আসমির বেগোভিক।

ম্যাচের ২১ মিনিটে নাইজেরিয়ার জালে জেকো বল জড়ালেও অফসাইডের ফাঁদে গোলটি বাতিল করা হয়। এর ঠিক তিন মিনিট পরেই আবারো জেকোর আক্রমণকে পরাস্থ করেন নাইজেরিয়ান গোলরক্ষক ইনিয়েমা। নাইজেরিয়ার হয়ে ৯২টি ম্যাচে গোলবার আগলে রাখা ইনিয়েমার দক্ষতায় ২৭ মিনিটে বসনিয়ার আরেকটি গোলের সুযোগ নষ্ট হয়ে যায়।

প্রথমার্ধের ২৯ মিনিটে স্টোকসিটির হয়ে খেলা সোভিয়েত বংশোদ্ভূত নাইজেরিয়ান ফরোয়ার্ড পিটার ওদেমউয়েঙ্গির গোলে এগিয়ে যায় আফ্রিকান সুপার ঈগলরা।

প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগেই বসনিয়ার দুটি সুযোগ কাজে লাগাতে পারেননি আলসেমী ভঙ্গিতে খেলা জেকো। প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা না পেলে গোলশুন্য অবস্থায় মাঠ ছাড়ে দু’দল।

আগের ম্যাচে আর্জেন্টিনার কাছে ২-১ গোলে পরাজিত হয়েছে বসনিয়া-হার্জেগোভিনা। আর নিজেদের প্রথম ম্যাচে ইরানের বিপক্ষে গোলশুন্য ড্র করেছে নাইজেরিয়া।

বাংলাদেশ সময়: ০৪৪৭ ঘণ্টা, জুন ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।