ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

প্রয়োজনে ইনজেকশন দিয়ে মাঠে নামবেন রোনাল্ডো

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, জুন ২২, ২০১৪
প্রয়োজনে ইনজেকশন দিয়ে মাঠে নামবেন রোনাল্ডো

ঢাকা: জার্মানির কাছে প্রথম ম্যাচে হেরে এমনিতেই মনমরা পুর্তগাল। তার উপর যোগ হয়েছে দলের কয়েকজনের ইনজুরি।

তার মধ্যে আছেন স্বয়ং ক্রিস্টিয়ানো রোনাল্ডো। গত কয়েকদিন ধরেই হাঁটুতে আইসপ্যাক নিয়ে প্র্যাকটিসে দেখা গেছে তাকে। ফলে, সারা দুনিয়ার মিডিয়ার গুঞ্জন, যুক্তরাষ্ট্রর বিরুদ্ধে রোববার রাতের ম্যাচে মাঠে থাকছেন তো রিয়াল মাদ্রিদ তারকা।

রোনাল্ডো নিজের অবশ্য তাতিয়ে আছেন এই ম্যাচটার জন্য। কারণ, যে কোনোভাবেই হোক এই ম্যাচটা জেতা পুর্তগালের জন্য খুবই জরুরি। যদিও ব্যক্তিগত আর দলের ডাক্তাররা সতর্ক করে দিয়েছেন, চোটের যা অবস্থা তাতে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মাঠে নামলে সেটা গোটা খেলোয়ারি জীবনেই প্রভাব ফলতে পারে। তবু দেশ বলে কথা। রোনাল্ডো নাকি সতীর্থ ঘনিষ্ঠজনদের বলে দিয়েছেন, যদি ২৫ ভাগ সুস্থও থাকেন, তাহলে মাঠে থাকবেন। প্রয়োজনে ইনজেকশান নিয়ে হলেও।   

আগের ম্যাচে লালকার্ড পেয়ে এমনিতেই মাঠছাড়া ডিফেন্ডার পেপে। তার মধ্যে আবার ইনজুরি আছে হুগো আলমেইদা আর গোলরক্ষক রুই প্যাট্রিসিও।

এই ‘ইনজুরি’ গুঞ্জনে চিন্তিত পুর্তগাল কোচ পাওলো বেন্টো।   তিনি রোনাল্ডোকে বলে দিযেছেন, তার ভাল লাগলেই সে খেলবে। আমি জোর করবো না।

ম্যাচের আগে কোচের পরামর্শে রোনাল্ডো হালকা ব্যায়াম আর মাঠে বল নিয়ে কসরতে দিন কাটিয়েছেন।

পুর্তগাল দলের সতীর্থরাও বলেছেন, সে ভালো আছে। সবকিছু ঠিক থাকলে মাঠেই পাবেন রোনাল্ডোকে।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, জুন ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad