ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

রুনি-জেরার্ডকে বাদ দিয়ে ইংল্যান্ড একাদশ

ওয়ার্ল্ড ‍কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, জুন ২৪, ২০১৪
রুনি-জেরার্ডকে বাদ দিয়ে ইংল্যান্ড একাদশ

ঢাকা: নিয়ম রক্ষার খেলায় কোস্টারিকার বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে ইংল্যান্ড। ইতোমধ্যেই প্রথম দুই ম্যাচে পরাজিত হয়ে বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছে তারা।



কোস্টারিকার বিপক্ষে মূল একাদশ থেকে ৯ জনকে বদলে দল ঘোষণা করেছে ইংল্যান্ড টিম। বিশ্বস্ত গোলরক্ষক জো ‍হার্টের বদলে একাদশে জায়গা পেয়েছেন বেন ফস্টার। অধিনায়ক স্টিভেন জেরার্ড ও স্ট্রাইকার ওয়েইন রুনিরও জায়গা হয়নি শেষ ম্যাচের মূল একাদশে। এছাড়াও ফিল জ্যাগিয়েলকা, লেইটন বেইনস, গ্লেন জনসন, রহিম স্টার্লিং, হেন্ডারসন, ওয়েলবেক বাদ পড়েছেন একাদশ থেকে।

নিয়ম রক্ষার ম্যাচ হলেও টুর্নামেন্ট থেকে কোনো পয়েন্ট না নিয়ে ফিরতে চায় না থ্রি লায়ন্সরা। তাই কোস্টারিকার বিপক্ষে ম্যাচটিকে মর্যাদা রক্ষার ম্যাচ হিসেবেই নিচ্ছে তারা।

ইংল্যান্ড একাদশ: বেন ফস্টার (১৩), গ্যারি চাহিল (৫), ক্রিস স্মালিং (১২), ফিল জোন্স (১৬), লুক শা (২৩), জ্যাক উইলশায়ার (৭), ফ্রাঙ্ক ল্যাম্পার্ড (৮), এডাম ল‍ালানা (২০), জেমস মিলনে (১৭), ড্যানিয়েল স্টুরিজ (৯), ফেসার ফ্রস্টার (২২), রস বার্কলি (২১)।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, জুন ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।