ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

নেইমারের আন্ডারওয়ার প্রদর্শন, তদন্তে ফিফা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, জুন ২৬, ২০১৪
নেইমারের আন্ডারওয়ার প্রদর্শন, তদন্তে ফিফা

ফিফার নিয়মানুযায়ী খেলোয়াড়দের অর্ন্তবাস প্রদর্শনের কোনো নিয়ম বা বৈধতা নেই। সোমবারের ক্যামেরুনের বিপক্ষে ম্যাচ শেষে জার্সি খুলে ফেলে ব্রাজিল তারকা নেইমার।

আর সেময় তার অর্ন্তবাসের কিছু অংশ দেখা যায়।


ফিফার অনুমতি ছাড়া কোনো কিছু দেখানোর এখতিয়ার নেই খেলোয়াড়দের। সুয়ারেজের কামড়ের ঘটনার রেশ কাটতে না কাটতেই আন্ডারওয়ার (অন্তবাস) প্রদর্শন করায় নেইমারে বিষয়ে তদন্তে নেমেছে ফিফা।

ফিফা বিশ্বকাপ-২০১৪ নিয়মানুযায়ী যে কোনো আন্ডারগার্মেন্টন্সের জন্য পৃষ্ঠপোষক দরকার হয়। অননুমোদিত আন্ডারওয়ার যদি খেলোয়াড়দের জন্য ভাগ্য বয়ে আনে, তবুও তাদের নিরাপত্তার কথা বিবেচানা করে এটা পরা যাবে না।

ক্যামেরুনের বিপক্ষে জয়ের পর নেইমার তার জার্সি খুলে ফেলা। এরপর তার আন্ডারওয়ার কিছুটা প্রদর্শিত হয়।

টুইটারের পাওয়া নেইমারের একটি ছবিতে দেখা যায়, খেলার হাফটাইমে তার আন্ডারপ্যান্ট পরিবর্তন করেছে, যা দেখতে অনেকটা ব্রাজিলের পতাকার মতো।

কিছু কিছু ভক্ত টুইটারের মাধ্যমে এটা অন্যদের সঙ্গে শেয়ার করেছেন। ফিফাই এ বিষয়টা তদন্তের আওতায় আনবে, সম্ভব হলে নেইমারকে জিজ্ঞাসাবাদ করবে বলে ইয়াহু নিউজ জানিয়েছে।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, জুন ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।