ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

ফুটবল

নেইমারকে নিয়ে বার্সা-ব্রাজিল লড়াই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৬
নেইমারকে নিয়ে বার্সা-ব্রাজিল লড়াই

ঢাকা: নেইমারকে নিয়ে ক্লাব বার্সেলোনা ও জাতীয় দল ব্রাজিলের মধ্যে একরকম যুদ্ধই শুরু হয়ে গেছে। কারণ তুরণ এই তুর্কিকে ব্রাজিল কোপা আমেরিকা ও রিও অলিম্পিক দুটোতেই খেলাতে চায়।

অন্যদিকে বার্সা যে কোন একটির অনুমতি দিয়েছে।

আগামী জুনে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে শতবর্ষে পা রাখা কোপা আমেরিকার বিশেষ ইভেন্ট। আর আগস্টে দেশের মাটিতে রিও অলিম্পিক। নেইমার ব্যক্তিগত ভাবে দুটো ইভেন্টেই খেলার ইচ্ছে প্রকাশ করেছেন। তবে বার্সা কোপার ব্যাপারে কোন আপত্তি দেয়ানি। কিন্তু আগস্টে অলিম্পিকের সময় কাতালানদের শুরুর মৌসুম তাই এ ব্যাপারে অনীহা রয়েছে ক্লাবটির।

নেইমারকে দুটো আসরেই খেলাতে ক’দিন আগে জাতীয় দল কোচ কার্লোস দুঙ্গা বার্সা সফরে এসেছিলেন। কিন্তু তাতে তেমন কোন লাভ হয়নি। কারণ এ মাসের শুরুতে বার্সা ব্রাজিল ফুটবল করফেডারেশন (সিবিএফ) কে একটি চিঠির মাধ্যমে জানিয়েছে, তারা কোপার ব্যাপারে ছাড়পত্র দিতে চায়।

চিঠিতে বলা হয়, রিও কোন ফিফার অধীনস্ত আসর নয়। তাই এ ব্যাপারে বার্সা সম্মতি দিতে প্রস্তুত নয়। অন্যদিকে বার্সার চিঠির বিপরীতে সিবিএফ জানিয়েছে, যেভাবেই হোক নেইমারকে তারা দুটো আসরেই খেলাতে চেষ্টা করবে।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, ০৯ এপ্রিল, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।