ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

রোমাঞ্চকর ম্যাচে ড্র করলো আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৬
রোমাঞ্চকর ম্যাচে ড্র করলো আর্সেনাল ছবি: সংগৃহীত

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগে রোমাঞ্চকর একটি ম্যাচ উপভোগ করলো ফুটবল বিশ্ব। তবে ম্যাচে শেষ পর্যন্ত জয় পায়নি জায়ান্ট আর্সেনাল।

ওয়েস্ট হাম ইউনাইটেডের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করে মাঠ ছাড়ে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা। ওয়েস্ট হামের হয়ে অ্যান্ডি ক্যারল হ্যাটট্রিক করেও দলের জয় এনে দিতে পারেননি।

 

ওয়েস্ট হামের মাঠ বলিয়ান গ্রাউন্ডে আতিথিয়েতা নিতে যায় আর্সেনাল। শুরু থেকে ম্যাচে নিয়ন্ত্রণও নেয় গানাররা। তবে এক সময় সেই নিয়ন্ত্রণ থেকে হারের পথে চলে যায়। কিন্তু শেষ দিকে লরা কোসিলিনির গোলে সমতা নিয়ে মাঠ ছাড়ে দলটি।

এদিন ম্যাচের ১৮ মিনিটে মেসুত ওজিল ও ৩৫ মিনিটে অ্যালেক্সিস সানচেজ গোলে করে ২-০তে এগিয়ে দেন আর্সেনালকে। তবে ৪৪ মিনিটে নিজের প্রথম গোল করে স্বাগতিকদের ব্যবধান কমান ক্যারল। বিরতির আগে অতিরিক্ত সময়ে নিজের জোড়া গোল পূর্ণ করে ম্যাচে সমতা আনে এ ইংলিশ স্ট্রাইকার।

বিরতির পর ম্যাচের ৫২ মিনিটে এগিয়ে যায় ওয়েস্ট হাম। ক্যারলের হ্যাটট্রিকে ৩-২ ব্যবধান গড়ে দলটি। পরে আক্রমণের ধার বাড়িয়ে দেয় গানাররা। এরই সুবাদে খেলার ৭০ মিনিটে কোসিলিনির শটে সমতা পায় আর্সেনাল। আর এই সমতাই শেষ পর্যন্ত ড্র নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

৩২ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় অবস্থানে রয়েছে আর্সেনাল। অন্যদিকে সমান ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে ওয়েস্ট হাম। ৩২ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লিচেস্টার সিটি।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, ০৯ এপ্রিল, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।