ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

ফুটবল

রিয়ালের বড় জয়ে ইতিহাস গড়লেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৬
রিয়ালের বড় জয়ে ইতিহাস গড়লেন রোনালদো ছবি: সংগৃহীত

ঢাকা: চ্যাম্পিয়নস লিগে অঘটনের পর লিগে দারুণভাবে ফিরলো রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠে এইবারকে ৪-০ গোলে হারালো জিনেদিন জিদানের শিষ্যরা।

আর এ ম্যাচে একটি গোল করে প্রথম কোন ফুটবলার হিসেবে টানা ছয় মৌসুমে ৩০ এর বেশি গোল করার ইতিহাস রচনা করলেন ক্রিস্টয়ানো রোনালদো।

 

শনিবার সান্থিয়াগো বার্নাব্যুতে দু্র্বল এইবারকে আমন্ত্রণ জানায় রিয়াল। আর খেলার প্রথম থেকেই দারুণ আধিপত্য দেখিয়ে বড় জয় তুলে নেয় স্বাগতিকরা। এদিন খেলার ৫ মিনিটেই জেমস রদ্রিগেজের গোলে লিড পায় রিয়াল।

 

১৮ মিনিটে লিড দ্বিগুন করেন লুকাস ভাসকুয়েজ। আর এক মিনিট পরেই স্কোর লাইন ৩-০ করে পর্তুগিজ অধিনায়ক রোনালদো। খেলার প্রথমার্ধের নির্ধারিত সময়ের ছয় মিনিট আগে এইবারের জালে এক হালি গোল পূর্ণ করেন হেসে।

বিরতির পর অবশ্য রিয়াল আর কোন গোল দিতে পারেনি। ফলে ৪-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে জিদান শিষ্যরা। এ জয়ের ফলে ৩২ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে লিগে টেবিলের তিনে রয়েছে ‍রিয়াল। সমান ম্যাচে ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, ১০ এপ্রিল, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।