ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

ফুটবল

আগুয়েরোকে ঘিরে শঙ্কা উড়িয়ে দিলেন পেলেগ্রিনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৬
আগুয়েরোকে ঘিরে শঙ্কা উড়িয়ে দিলেন পেলেগ্রিনি ছবি: সংগৃহীত

ঢাকা: ওয়েস্ট ব্রমউইচের বিপক্ষে জয়ের রাতে ইনজুরিতে আক্রান্ত হন সার্জিও আগুয়েরো। তবে ম্যানচেস্টার সিটি সমর্থকদের দুশ্চিন্তার কোনো কারণ নেই।

পিএসজির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল নির্ধারণী ম্যাচে পূর্ণ ফিটনেস নিয়েই মাঠে নামবেন আর্জেন্টাইন স্ট্রাইকার। এমনটিই নিশ্চিত করেছেন কোচ ম্যানুয়েল পেলেগ্রিনি।

আগামী মঙ্গলবার (১২ এপ্রিল) ম্যানসিটি-পিএসজি হাইভোল্টেজ ম্যাচটি অনুষ্ঠিত হবে। ইতিহাদ স্টেডিয়ামে খেলা শুরু হবে বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ১টায়। প্রথম লেগের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়। দু’টি অ্যাওয়ে গোলের সুবিধা নিয়েই ঘরের মাঠে নামবে সিটিজেনরা।

নিজেদের শেষ লিগ ম্যাচটিতে (৯ এপ্রিল) ওয়েস্ট ব্রমউইচকে ২-১ গোলে হারায় ম্যানসিটি। পেনাল্টি থেকে দলের হয়ে একটি গোল করেন আগুয়েরো। তবে ‍ইনজুরির কবলে পড়ে খেলার শেষদিকে মাঠ ছাড়েন আর্জেন্টাইন তারকা।

অবশ্য, আগুয়েরোর ইনজুরিকে অতটা বড় করে দেখছেন না পেলেগ্রিনি। সামান্য একটা আঘাত ছিল বলেই মনে করেন ম্যানসিটি কোচ। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আগুয়েরো শুধুমাত্র একটি সামান্য আঘাতই পেয়েছে। মঙ্গলবারের (পিএসজি ম্যাচ) জন্য এটা কোনো সমস্যা হবে না। ’

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।