ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

ছয় মিনিটে বিধ্বস্ত ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৬
ছয় মিনিটে বিধ্বস্ত ম্যানইউ ছবি: সংগৃহীত

ঢাকা: মৌসুমের শুরু থেকেই ধুঁকতে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের শেষের অবস্থা আরও করুণ হচ্ছে। এবার অবশ্য প্রিমিয়ার লিগে ভালো খেলা টটেনহামের বিপক্ষে বাজে হার।

দ্বিতীয়ার্ধে ছয় মিনিটের ব্যবধানে তিনটি গোল হজম করতে হয় লুইস ফন গালের শিষ্যদের। আর ম্যাচও হেরেছে ৩-০ গোলে।

রোববার টটেনহামের মাঠ হোয়াইট হার্ট লেনে আতিথি হিসেবে খেলতে যায় ম্যানইউ। তবে এদিন প্রথমার্ধ দু’দলের কয়েকটি প্রচেষ্টা ব্যর্থ হলে গোলশুন্য ড্র নিয়ে বিরতিতে যায় তারা।

বিরিতি থেকে ফিরে লিগের দ্বিতীয় অবস্থানে থাকা টটেনহাম আক্রমণের ধার বাড়িয়ে দেয়। এরই সুবাদে ম্যাচের ৭০ মিনিটে আলির গোলে লিড পায় স্বাগতিকরা। চার মিনিট পরে আবারও দুর্দান্ত একটি আক্রমণ থেকে গোল আদায় করে নেন টোবে আলদারওয়ারলেড।

পর পর দুটি গোল হজম করে দিশেহারা রেড ডেভিলসরা দিক হারিয়ে ফেলে। ৭৬ মিনিটে তাদের জালে শেষ পেরেকটি ঠুকে দেন আর্জেন্টাইন স্ট্রাইকার এরিক লামেলা। ম্যাচের বাকি সময় আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে এখনও শিরোপার আশায় থাকা টটেনহাম।

৩৩ ম্যাচ শেষে ৬৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় অবস্থানেই রয়েছে টটেনহাম। অন্যদিকে এক ম্যাচ কম খেলে ৫৩ পয়েন্ট নিয়ে পাঁচে রয়েছে ম্যানইউ।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, ১১ এপ্রিল, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।