ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

ফুটবল

শেখ রাসেলের টানা তৃতীয় জয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৬
শেখ রাসেলের টানা তৃতীয় জয় সংগৃহীত

ঢাকা: স্বাধীনতা কাপ ফুটবলে জয়রথ ছুটে চলেছে শেখ রাসেলের। টানা দুই মাচে আরামবাগ ও টিম বিজেএমসিকে হারানোর পর এবার নিজেদের তৃতীয় ম্যাচে রহমতগঞ্জের বিপক্ষে ২-১ গোলে জয় তুলে নিয়েছে এবারের আসরের শিরোপার দাবীদার এই দলটি।

শেখ  রাসেলের হয়ে গোল দুটি করেছেন ইথিওপিয়ান ফরোয়ার্ড ফিকরু তেফেরা ও ক্যামেরুন ফরোয়ার্ড পল এমিলি। আর রহমতগঞ্জের হয়ে একমাত্র গোলটি করেন রাশেদ তূর্য।

সোমবার (১১ এপ্রিল) বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্রথমার্ধের ৫ মিনিটেই গোলবারের ডান দিক থেকে মিশুর ক্রস থেকে ফিকরু তেফেরা বল জালে জড়ালে ১-০ তে এগিয়ে যায় শেখ রাসেল।

এর ঠিক ১০ মিনিট পর  ক্যামেরুন ফরোয়ার্ড পল এমিলি, সতীর্থ জাহিদ হাসানের কাটব্যাক থেকে ডান পায়ের পায়ের জোরালো শটে ব্যবধান দ্বিগুণ করেন। পিছিয়ে পড়ে আক্রমণের পসরা সাজিয়েও কোন সফলতা না আসায় ২-০ তে পিছিয়ে থেকেই প্রথমার্ধের বিরতিতে যায় রহমতগঞ্জ।

দ্বিতীয়ার্ধে খেলা শেষের মাত্র ৫ মিনিট আগে গোলবারের ডান দিক থেকে মিডফিল্ডার সোহেলের প্লেসিং শট থেকে রাশেদ শেখ রাসেলের জালে বল জড়ালে গোল ব্যবধান ২-১ এ কমলেও শেষ পর্যন্ত হার এড়াতে পারেনি রহমতগঞ্জ।

ফলে টানা তৃতীয় জয় নিয়ে মাঠ ছাড়ে মারুফুল হকের শিষ্যরা। টানা তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে গ্রুপ শীর্ষে রয়েছে শেখ রাসেল। অন্যদিকে তিন ম্যাচে এটি রহমতগঞ্জের দ্বিতীয় হার।

বাংলাদেশ সময়: ২৩১০ ঘণ্টা, ১১ এপ্রিল ২০১৬

এইচএল/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।