ঢাকা, বৃহস্পতিবার, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জুন ২০২৪, ২৮ জিলকদ ১৪৪৫

ফুটবল

‘রোনালদো-মেসি ইতালিতে এত সহজে গোল করতে পারবেন না’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৬
‘রোনালদো-মেসি ইতালিতে এত সহজে গোল করতে পারবেন না’ সংগৃহীত

ঢাকা: ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসি স্প্যানিশ লা লিগা’য় গোল করাটচা বেশ উপভোগ করেন। তবে ইতালিয়ান লিগ সিরিয়া’য় কাজটি ততটা সহজ হবে বলে মনে করেন না ব্রাজিলের ইন্টার মিলানের রক্ষণ ভাগের ফুটবলার হোয়াও মিরান্ডা।

শনিবার (১৬ এপ্রিল)  গ্লোবো স্পোর্তোকে দেওয়া এক সাক্ষাতকারে এই ব্রাজিলিয়ান আরও বলেন, ‘নি:সন্দেহে রোনালদো ও মেসি এই মুহূর্তে বিশ্বের সেরা দুই তারকা এবং প্রতিপক্ষের জালে বল জড়াতে তাদের দক্ষতাও অসাধারণ।   তবে স্পেনে গোল করা যতটা সহজ ইতালিতে সেই কাজটি ততটাই কঠিন কেননা লা লিগার চাইতে সিরিআ’র খেলা আরও সুসংগঠিত এবং কৌশলী। ’

সাক্ষাতকারে তিনি আরও বলেন, একথা ঠিক যে রোনালদো এই মৌসুমে ইতোমধ্যেই ৩০টি গোল জালে জড়িয়েছেন এবং মেসি পাঁচবার ব্যালন ডি অর জয়ী ফুটবলার। কিন্তু আমি বিশ্বাস করি ওরা ইতালিতে এলে গোল পেতে বেশ সংগ্রাম করতে হবে।

২০১১ -১৫ মৌসুমে অ্যাতলেটিকো মাদ্রিদের হয়ে খেলা ৩১ বছর বয়সী এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার অ্যাতলেটিকোদের লা লিগা শিরোপাসহ এনে দিয়েছেন ইউরোপা লিগ শিরোপাও। শুধু তাই নয়, ২০১৪ সালে উয়েফা চ্যাম্পিয়নস লিগে দলকে রানার আপের গৌরবও এনে দিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘন্টা, ১৬ এপ্রিল, ২০১৬
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।