ঢাকা, বুধবার, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ জুন ২০২৪, ২৭ জিলকদ ১৪৪৫

ফুটবল

ম্যানইউর চুক্তিতে রাজি মরিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৬
ম্যানইউর চুক্তিতে রাজি মরিনহো ছবি: সংগৃহীত

ঢাকা: এ মৌসুম শেষেই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে জুটি বাঁধবেন হোসে মরিনহো! রেড ডেভিলসদের প্রস্তাবে নিজের সম্মতি জানিয়ে দিয়েছেন সাবেক চেলসি কোচ। জার্মানির সাপ্তাহিক দৈনিক ‘বিল্ড এম সনট্যাগ’র বরাত দিয়ে জনপ্রিয় ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোল ডট কম এমন খবরই প্রকাশ করেছে।

 

অনেকদিন ধরেই মরিনহোর ম্যানইউর কোচ হওয়া নিয়ে জল্পনা-কল্পনা চলছ। সূত্রমতে, পর্তুগিজ কোচের সঙ্গে চুক্তি সম্পন্নের চূড়ান্ত পর্যায়ে চলে এসেছে ইংলিশ জায়ান্টরা। লুইস ফন গালকে কোচের পদ থেকে সরিয়ে দেওয়ার ব্যাপারেও নাকি সিদ্ধান্ত নিয়েছে রেড ডেভিলসরা।

জানা যায়, ম্যানইউর সঙ্গে তিন বছরের চুক্তি করবেন মরিনহো। শুধু তাই নয়, আসছে সামার ট্রান্সফার উইন্ডোতে পিএসজি তারকা জ্লাতান ইব্রাহিমোভিচকে ওল্ড ট্রাফোর্ডে নিয়ে আসতে চান স্বঘোষিত ‘স্পেশাল ওয়ান’।

ফরাসি চ্যাম্পিয়নদের সঙ্গে চলতি মৌসুম শেষেই সুইডিশ তারকার চুক্তির মেয়াদ শেষ হবে। ইন্টার মিলানে থাকা অবস্থায় (২০০৮-০৯ মৌসুমে) মরিনহো-ইব্রা ছিলেন ‘গুরু-শিষ্য’।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।