ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

আর্জেন্টাইন স্ট্রাইকারে চোখ পিএসজির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৭ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৬
আর্জেন্টাইন স্ট্রাইকারে চোখ পিএসজির ছবি: সংগৃহীত

অ্যাঙ্গেল ডি মারিয়া ও হাভিয়ের পাস্তোরের পাশে আরেকজন আর্জেন্টাইনকে দেখতে পারেন পিএসজি সমর্থকরা। এরই মধ্যে নাকি উদীয়মান স্ট্রাইকার লুকাস আলারিওর সঙ্গে যোগাযোগ করেছে ফ্রেঞ্চ জায়ান্টরা। রিভারপ্লেট তারকার এজেন্টে এমন দাবিই করেছেন।

ঢাকা: অ্যাঙ্গেল ডি মারিয়া ও হাভিয়ের পাস্তোরের পাশে আরেকজন আর্জেন্টাইনকে দেখতে পারেন পিএসজি সমর্থকরা। এরই মধ্যে নাকি উদীয়মান স্ট্রাইকার লুকাস আলারিওর সঙ্গে যোগাযোগ করেছে ফ্রেঞ্চ জায়ান্টরা।

রিভারপ্লেট তারকার এজেন্টে এমন দাবিই করেছেন।

আর্জেন্টাইন জায়ান্টদের হয়ে দুর্দান্ত পারফরম্যান্সে নজর কেড়েছেন ২৪ বছর বয়সী আলারিও। চলতি মৌসুমে ১৯ ম্যাচে প্রতিপক্ষের জালে বল পাঠিয়েছেন ১১ বার। এ বছরই তার জাতীয় দলে অভিষেক ঘটে।

পিএসজি ছাড়াও আলারিওর ব্যাপারে আগ্রহ দেখিয়েছে ইতালিয়ান পরাশক্তি ইন্টার মিলান। তবে লিগ ওয়ান (ফ্রেঞ্চ লিগ) চ্যাম্পিয়নদের এগিয়ে রাখছেন তার এজেন্ট পেদ্রো আলডাভে।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘প্যাট্রিক ক্লুইভার্ট (পিএসজির ক্রীড়া পরিচালক) আমার সঙ্গে যোগাযোগ করেছেন। কিন্তু পিএসজি এখনো আনুষ্ঠানিক কোনো প্রস্তাব দেয়নি। আলারিওর ভবিষ্যতের জন্য তারা একটি ভালো সমাধান। তবে জানুয়ারিতে ব্যাপারটি কতদূর এগোয় তা আমাদের দেখতে হবে। ’

২০১৫ সালে কোলন থেকে রিভারপ্লেটে যোগ দেন আলারিও। তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০২০ সালে।  

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।