ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

ফুটবল

মুক্তিযোদ্ধার কাছে শেখ জামালের হার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৬
মুক্তিযোদ্ধার কাছে শেখ জামালের হার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপালগঞ্জে জেবি গ্রুপ বিপিএল ফুটবল লীগের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ১-০ গোলে পরাজিত করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেডকে।

গোপালগঞ্জ: গোপালগঞ্জে জেবি গ্রুপ বিপিএল ফুটবল লীগের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ১-০ গোলে পরাজিত করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেডকে।

শুক্রবার (০২ ডিসেম্বর) বিকেলে শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে এ খেলা শুরু হয়।

 

খেলার প্রথমার্ধে শুরু থেকেই মুক্তিযোদ্ধা আক্রমণাত্মক ফুটবল খেলে ২৪ মিনিটের মাথায় গোল আদায় করে নেয়। মুক্তিযোদ্ধার ডিফেন্ডার ১৮ নম্বর জার্সিধারী সৈকত ভৌমিক ডি-বক্সের মধ্য থেকে দূর্দান্ত ফ্রি-কিক করে দলকে ১-০ গোলে এগিয়ে নেয়।

প্রথমার্ধে গোল পরিশোধ করতে শেখ জামাল মরিয়া হয়ে আক্রমণ চালায়। মুক্তিযোদ্ধা সংসদও পাল্টা আক্রমণ করে। প্রথমার্ধে উভয় দলই বেশ কয়েকটি সহজ সুযোগ হাত ছাড়া করে।

দ্বিতীয়ার্ধেও উভয় দল গোল করার জন্য মরিয়া হয়ে আক্রমণ চালায়। খেলার ৭৭ মিনিটে মুক্তিযোদ্ধার নাইজেরিয়ার মিডফিল্ডার সিমনের ডি-বক্সের বাইরে থেকে করা জোরালো ফ্রি-কিক সামান্যর জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। খেলার শেষ মিনিট পর্যন্ত আক্রমণ-পাল্টা আক্রমণ করে উভয় দলের খেলোয়াড়রা। কিন্তু কোন দলই আর গোলের দেখা পায়নি। ফলে মুক্তিযোদ্ধা এক গোলে জয়ী হয়ে মাঠ ছাড়েন।

ম্যাচটি পরিচালনা করেন মিজানুর রহমান। তার সহকারী হিসেবে ছিলেন নাহিদ ও মুনির।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৬
এজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।