ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

ফুটবল

দেবহাটাকে হারিয়ে চ্যা‌ম্পিয়ন শ্যামনগর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৬
দেবহাটাকে হারিয়ে চ্যা‌ম্পিয়ন শ্যামনগর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতক্ষীরায় জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্না‌মেন্টে দেবহাটা উপজেলা দলকে ১-০ গোলে পরা‌জিত করে শিরোপা জিতেছে শ্যামনগর উপজেলা দল।

সাতক্ষীরা: সাতক্ষীরায় জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্না‌মেন্টে দেবহাটা উপজেলা দলকে ১-০ গোলে পরা‌জিত করে শিরোপা জিতেছে শ্যামনগর উপজেলা দল।

 

শ‌নিবার (০৩ ডিসেম্বর) বিকালে সাতক্ষীরা স্টে‌ডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা ও ফুটবল অ্যাসো‌সিয়েশনের ব্যবস্থাপনায় এবং জেলা প্রশাসনের আয়োজনে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনু‌ষ্ঠিত হয়।

 

ফাইনাল ম্যাচের প্রথমার্ধের ১৯ মি‌নিটে স্ট্রাইবেকার মিয়ারাজের করা গোলে এ‌গিয়ে যায় শ্যামনগর উপজেলা দল। এরপর বহু চেষ্টা করেও প্রথমার্ধে ব্যবধান কমাতে ব্যর্থ হয় দেবহাটা উপজেলা দল।
 
‌দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোল প‌রিশোধে ম‌রিয়া হয়ে ওঠে দেবহাটা উপজেলা। তবে, শেষ পর্যন্ত ব্যর্থ হওয়ায় ১-০ গোলে জয় পেয়ে  চ্যা‌ম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে শ্যামনগর উপজেলা দল।
 
‌খেলা শে‌ষে প্রধান অ‌তি‌থি হিসেবে উপ‌স্থিত থেকে বিজয়ী ও রানার আপ দলের ক্যাপ্টেন ও ম্যানেজারের হাতে ট্র‌ফি তুলে দেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ র‌বি।

পুরস্কার বিতরণ অনুষ্ঠা‌নে জেলা প্রশাসক আবুল কাশেম মো. ম‌হিউ‌দ্দিনের সভাপ‌তিত্বে উপ‌স্থিত ছিলেন- পু‌লিশ সুপার (এসপি) আলতাফ হোসেন, সাতক্ষীরা পৌর মেয়র তাজ‌কিন আহমেদ চিশ‌তি, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ‌কেএম আ‌নিছুর রহমান, জেলা ফুটবল অ্যাসো‌সিয়েশনের সভাপ‌তি সিরাজুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৬
এজি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।