ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

চার ম্যাচের নিষেধাজ্ঞায় আগুয়েরো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০২ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
চার ম্যাচের নিষেধাজ্ঞায় আগুয়েরো ছবি:সংগৃহীত

ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার সার্জিও আগুয়েরোকে চার ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)। এছাড়া একই দলের ফার্নান্দিনহো ও নিকোলাস ওটামেন্ডিকে যথাক্রমে তিন ও এক ম্যাচ নিষিদ্ধ করে সংস্থাটি।

ঢাকা: ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার সার্জিও আগুয়েরোকে চার ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)। এছাড়া একই দলের ফার্নান্দিনহো ও নিকোলাস ওটামেন্ডিকে যথাক্রমে তিন ও এক ম্যাচ নিষিদ্ধ করে সংস্থাটি।

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে চেলসির বিপক্ষে রেফারির হাতে লাল কার্ড দেখায় চার ম্যাচের নিষেধাজ্ঞার খরার পড়তে হলো আগুয়েরোকে। ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে ব্লুজদের বিপক্ষে ৩-১ গোলে হারা ম্যাচে ডেভিড লুইজকে বাজেভাবে ট্যাকেল করেন আর্জেন্টাইন তারকা।

সোমবার ম্যাচের পর্যালোচনা করে এফএ সিদ্ধান্ত নেয় আগুয়েরোকে নিষিদ্ধ করবে। ফলে প্রিমিয়ার লিগের ম্যাচে সিটির হয়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিচেস্টার সিটি, ওয়ার্টফোর্ড, আর্সেনাল ও হালসিটির বিপক্ষে খেলতে পারবেন না দলের সেরা এই স্ট্রাইকার।

এ নিয়ে দ্বিতীয়বার নিষিদ্ধ হলেন আগুয়েরো। এর আগে গত আগস্টে ওয়েস্ট হামের বিপক্ষে লাল কার্ড দেখেন তিনি।

এদিকে সতীর্থ ফার্নান্দিনহো চেলসি মিডফিল্ডার সেস ফেব্রেগাসকে ধাক্কা দিয়ে বিজ্ঞাপন বোর্ডের সামনে ফেলে দেওয়ায় লাল কার্ড দেখে তিন ম্যাচে বহিষ্কার হন। আর চলতি মৌসুমে পঞ্চমবার হলুদ কার্ড দেখায় এক ম্যাচের নিষেধাজ্ঞা পেলেন ওটামেন্ডি।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, ০৬ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।