ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জয়ে ফিরলো ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
জয়ে ফিরলো ম্যানইউ ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে টানা তিন ম্যাচ ড্রয়ের পর অবশেষে জয়ে ফিরলো ম্যানচেস্টার ইউনাইটেড। হাইভোল্টেজ ম্যাচে টটেনহামের বিপক্ষে হেররিখ মাখিতারানের গোলে ১-০ ব্যবধানে জয় পায় হোসে মরিনহোর শিষ্যরা।

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগে টানা তিন ম্যাচ ড্রয়ের পর অবশেষে জয়ে ফিরলো ম্যানচেস্টার ইউনাইটেড। হাইভোল্টেজ ম্যাচে টটেনহামের বিপক্ষে হেররিখ মাখিতারানের গোলে ১-০ ব্যবধানে জয় পায় হোসে মরিনহোর শিষ্যরা।

রোববার রাতে ঘরের মাঠ ওল্ড ট্রাফোডে টটেনহামকে আতিথিয়েতা জানায় ম্যানইউ। আর নিজেদের মাঠে গত সেপ্টেম্বরের পর এই প্রথম জয়ের মুখ দেখলো রেড ডেভিলসরা।  

এদিন ম্যাচের শুরু থেকে অবশ্য নিয়ন্ত্রণ নিয়ে খেলতে থাকে স্বাগতিক ফুটবলাররা। আর খেলার ২৯ মিনিটে মার্কিন ফুটবলার মাখিতারানের গোলে এগিয়ে যায়। দলটি। লিগে এটি তার প্রথম গোল। কিন্তু পরে অ্যাঙ্কেল ইনজুরির কারণে মাঠ ছাড়তে হয় তার।

ম্যাচের বাকি সময় অবশ্য দু’দলের কেউই আর গোল করতে পারেনি। ফলে কষ্টার্জিত হলেও মধুর জয়টি তুলে নেয় ম্যানইউ। আর এ জয়ে ১৫ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ছয়ে অবস্থান করছে দলটি। সমান ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে পাঁচে টটেনহাম। ১৫ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি।

বাংলাদেশ সময়: ০৯২৬ ঘণ্টা, ১২ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।