ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

ফুটবল

‘বিবিসি’ সুপারহিরোদের ফর্মে চান জিদান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৭
‘বিবিসি’ সুপারহিরোদের ফর্মে চান জিদান বিবিসি-ছবি:সংগৃহীত

চলতি মৌসুমে দুর্দান্ত শুরু করা রিয়াল মাদ্রিদ হঠাৎই পথ হারিয়ে ফেলেছে। প্রথমবারের মতো ট্রেবল পাওয়ার স্বপ্নও শেষ হয়ে গেছে দলটির। কিছুটা অফফর্মে রয়েছেন দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও স্ট্রাইকার করিম বেনজেমা।

ইনজুরির কারণে বেশকিছু দিন দলে নেই ‘বিবিসি’ খ্যাত আরেক তারকা গ্যারেথ বেল। তবে এই সুপারহিরোদের দ্রুতই দলের প্রয়োজনে চান কোচ জিনেদিন জিদান।

কোপা দেল রে’তে কোয়ার্টার ফাইনালের দুই লেগে বাজে খেলে সেল্টা ভিগোর বিপক্ষে অ্যাগ্রিগেটে হেরে যায় রিয়াল। আর দুটি ম্যাচেই গ্যালাকটিকোদের খেলায় রক্ষণাত্মক ভঙ্গিমা চোখে পড়েছে। তবে দলে ইনজুরির কারণে আরও থাকতে পারেননি দানি কারবাহাল ও মার্সেলোর মতো তারকারা। তাই জিদান চান খুব দ্রুতই তার বিবিসি হিরোদের মাঠের পারফরম্যান্সে ফেরাতে।

২০১৩ সালে বেল রিয়ালে যোগ দেওয়ার পর থেকে এই মৌসুমেই তিন ত্রয়ীর জুটির সবচেয়ে বাজে গেছে। তার প্রভাব পড়েছে দলেও। গত মৌসুমে ঠিক এই সময় রিয়াল ২৩টি গোলে এগিয়ে ছিল।

এদিকে কোপা দেল রে’তে ছিটকে গেলেও লা লিগার পয়েন্ট টেবিলে শীর্ষেই আছে রিয়াল। পাশাপাশি চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতেও জায়গা করে নিয়েছে।

আজ ঘরের মাঠ সান্থিয়াগো বার্নাব্যুতে লিগের ম্যাচে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে খেলতে নামবে স্প্যানিশ জায়ান্ট দলটি। পয়েন্ট টেবিলে ১৮ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে তারা। এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয়স্থানে থাকা সেভিয়া খেলেছে ১৯ ম্যাচ। সমান ১৯ ম্যাচে বার্সেলোনার সংগ্রহ ৪১।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ২৮ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।