ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

থানায় নেওয়া হয় ইরানি মেসিকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, মে ৯, ২০১৭
থানায় নেওয়া হয় ইরানি মেসিকে ছবি: সংগৃহীত

গত বছরের শতবর্ষী কোপা আমেরিকার আসর থেকে যাত্রা শুরু করেছিলেন ‘দাড়িওয়ালা মেসি’। গালভর্তি দাড়ি নিয়ে হাজির হয়েছিলেন আরও এক ‘মেসি’! এর আগে আবির্ভাব ঘটে দাড়িহীন আরেক মেসির। সামনাসামনি দেখলে মনে হবে তিনজনই মেসি। চেহারায় আর্জেন্টাইন সুপারস্টারের সঙ্গে অবিশ্বাস্য মিল বাকি দুইজনের!

দাড়ি ছাড়া মেসির বাড়ি নেইমার-পেলে-রোনাল্ডোর দেশ ব্রাজিলে। ইংলিশ ট্যাবলয়েড দ্য সান এই মেসিকে খুঁজে পেয়েছিল।

অ্যালেজান্দ্রো নামের ২১ বছরের ওই যুবক ব্রাজিলের সাও পাওলো শহরের একটি খাবার হোটেলে কাজ করেন। সম্প্রতি হুবহু মেসির মতো দেখতে আরেকজনকে পাওয়া যায়। ইরানের নাগরিক রিজা পিরেস্তেসকে মুখভর্তি দাড়িতে ঠিক যেন মেসির মতোই লাগে।

ছবি: সংগৃহীতইরানের মেহের নিউজ এজেন্সি খুঁজে পেয়েছিল রিজাকে। মুখভর্তি বাদামী দাড়ি, আর গায়ের রং ফর্সা হওয়ায় অনেকেই তাকে আর্জেন্টাইন ফুটবলের খুদে জাদুকর ভেবে বসছেন। বার্সা আর মেসির পাগলভক্ত রিজাও কম যাননি। নিজের গায়ে আর্জেন্টিনার আকাশী-নীল জার্সি চাপিয়ে রাস্তায় ঘুরছেন তিনি। লোকজন প্রথমত ঘাবড়ে গেলেও রিজা তাদের ভুল ভাঙিয়ে দিচ্ছেন, সেলফি তুলছেন।

তবে, হুবহু মেসির মতো দেখতে হওয়ায় তিনি তারকাখ্যাতিও পেয়েছেন। তবে, বিড়ম্বনার শিকার হতে হয়েছে রিজাকে। তার সঙ্গে ছবি তোলার জন্য অতিরিক্ত মানুষের ভিড়ের কারণে রাস্তায় জ্যাম লেগে যাওয়ায় স্থানীয় পুলিশ তাকে থানায় নিয়ে গিয়েছিল। তবে, ভাগ্য ভালো যে রিজাকে জেল খাটতে হয়নি।

বাংলাদেশ সময়: ০৩২২ ঘণ্টা, ১০ মে ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।