ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

ফুটবল

মেসির ক্যারিয়ার সেরা শুরু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৮ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৭
মেসির ক্যারিয়ার সেরা শুরু ছবি: সংগৃহীত

লিগ শিরোপা পুনরুদ্ধারের মিশনে বার্সেলোনাকে সামনে থেকেই নেতৃত্ব দিচ্ছেন ফর্মের তুঙ্গে থাকা লিওনেল মেসি। টানা সাত ম্যাচ জিতে উড়ছে কাতালানরা। সবশেষ লাস পালমাসের বিপক্ষে জোড়া গোল করে একটি রেকর্ড গড়ে ফেলেছেন আর্জেন্টাইন আইকন।

গোলস্কোরিংয়ে দুর্দান্ত সময় পার করছেন মেসি। সাত ম্যাচে প্রতিপক্ষের জালে বল পাঠিয়েছেন ১১ বার।

লা লিগা ক্যারিয়ারে নতুন মৌসুমে এটিই তার সেরা শুরু। এর আগে ২০১১-১২ সিজনে সমানসংখ্যক ম্যাচে ১০টি গোল করেছিলেন। এবার সেটিকে ছাড়িয়ে গেছেন।

ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত ম্যাচটি ছিল দর্শকশূন্য। কাতালোনিয়া স্বাধীনের দাবিতে গণভোটে পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যকার সহিংসতার কারণে এমন সিদ্ধান্ত নেওয়া হয়। হোম ভেন্যুতে সমর্থকদের অনুপস্থিতিতে ভিন্নরকম পরিবেশে অনায়াসেই জয় তুলে নেয় আর্নেস্টো ভালভার্ডের শিষ্যরা।

নেইমার চলে গেছেন পিএসজিতে। ফিটনেস আর ফর্মের সঙ্গে সংগ্রাম করছেন লুইস সুয়ারেজ। সামার সাইনিং ওসমান ডেম্বেলে ইনজুরির শিকার হয়ে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে। তাই আগের যেকোনো সময়ের চেয়ে বাড়তি দায়িত্ব মেসির কাঁধে। কাজটা এখন পর্যন্ত ভালোভাবেই করে যাচ্ছেন বার্সার প্রাণভোমরা।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, ২ অক্টোবর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।