ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

ক্যাম্প ন্যু’র সঙ্গে বার্সা যোগ করছে ‘গ্রিফলস’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৭
ক্যাম্প ন্যু’র সঙ্গে বার্সা যোগ করছে ‘গ্রিফলস’ ছবি:সংগৃহীত

বার্সেলোনা ফুটবল ক্লাবের ঘরের মাঠ ক্যাম্প ন্যু। তবে আগামী মৌসুম থেকে এ নামে হয়তো আর দেখা যাবে না স্টেডিয়ামটিকে। বর্তমান নামের সঙ্গে যোগ হতে পারে ‘ক্যাম্প ন্যু গ্রিফলস’। ৩০ বছরের পুরোনো নামের সত্ত্বকে বন্ধ করে রেকর্ড ৩৪০ মিলিয়ন ইউরোর চুক্তি করতে যাচ্ছে বার্সা।

কাতালুনিয়া রেডিও এক ঘোষণায় জানায়, বার্সা স্পেনের বৃহৎ ফার্মাসিটিক্যাল কোম্পানি গ্রিফলসের সঙ্গে চুক্তি নিয়ে আলোচনা করছে। যেখানে তারা স্টেডিয়ামের সংস্কার কাজ করবে।

এছাড়া রেডিওতে লিওনেল মেসির নতুন চুক্তির ব্যাপারেও জানানো হয়।

মূলত বার্সেলোনা অঞ্চলের গ্রিফলস স্প্যানিশ স্টক এক্সঞ্জের সেরা ৩৫টি কোম্পানির একটি। যেখানে বার্সা নতুন বছরে চুক্তির ব্যাপারে আশা করছে। ইতোমধ্যে প্রস্তাবনাও পাঠানো হয়েছে।

এই চুক্তিটি হয়ে গেলে দলের সেরা তারকা লিওনেল মেসির সঙ্গে চুক্তি নবায়ন করতে পারে বার্সা। যেখানে আর্জেন্টিনার অধিনায়ককে সাইনিং বোনাস হিসেবে দেওয়া হতে পারে ৯০ মিলিয়ন ইউরো।

লা লিগায় ৯ ম্যাচ খেলে ২৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে আছে বার্সা। আগামী শনিবার অ্যাতলেটিকো বিলবাওয়ের মাঠে আতিথিয়েতা নিতে যাবে দলটি।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ২৬ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।