ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

ফুটবল

অন্তিম মুহূর্তের গোলে ভিক্টোরিয়ার জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৭
অন্তিম মুহূর্তের গোলে ভিক্টোরিয়ার জয় ছবি: সংগৃহীত

প্রতিদিন দুটি করে ম্যাচ হলেও মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে শুক্রবার (২৭ অক্টোবর) একটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের একমাত্র ম্যাচে মুখোমুখি হয় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও কাওরান বাজার প্রগতি সংঘ।

ম্যাচে ১-০ ব্যবধানে জয় পেয়েছে মতিঝিলের ক্লাব ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব।

ম্যাচের প্রথমার্ধে গোলের দেখা পায়নি কেউ।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৮৯ মিনিট পর্যন্ত ছিল গোলশূন্য। গোলশূন্য ড্রয়ের মধ্য দিয়েই শেষ হবে ম্যাচ এমনটা ভেবে যখন দুই দলের সমর্থকরা মাঠ ছাড়তে শুরু করেন, তখনই গোল করে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে এগিয়ে দেন মোর্শেদ। শেষ পর্যন্ত তার গোলটিই ম্যাচের ভাগ্য বদলে দেয়। লিগে এটা ভিক্টোরিয়ার পঞ্চম জয়।

এই জয়ের ফলে ১৫ ম্যাচ থেকে ৫ জয়, ৬ ড্র ও ৪ হারে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে ভিক্টোরিয়া। অন্যদিকে সমান ম্যাচ থেকে মাত্র ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে কাওরান বাজার প্রগতি সংঘ।

আর তিন রাউন্ড পরেই শেষ হয়ে যাবে মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের এই আসর। চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছে দুই নবাগত দল বসুন্ধরা কিংস ও নোফেল।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ২৭ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।