ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

ফুটবল

হাইভোল্টেজ ম্যাচে টটেনহ্যামকে হারালো ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৭
হাইভোল্টেজ ম্যাচে টটেনহ্যামকে হারালো ম্যানইউ ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছিল পয়েন্ট টেবিলের দুই ও তিন নম্বরে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহ্যাম। ম্যাচ শেষে জয়ের হাসি ম্যানইউ শিবিরে। ১-০ গোলের ব্যবধানে জয় পেয়েছে হোসে মরিনহোর শিষ্যরা।

শনিবার (২৮ অক্টোবর) ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায়।

লিভারপুলের বিপক্ষে গোলশূন্য ড্রয়ের পর নিজেদের শেষ ম্যাচে হ্যাডার্সফিল্ডের কাছে হেরে যায় ম্যানইউ।

হোসে মরিনহোর শিষ্যরা নিজেদের মাঠ ওল্ড ট্রাফোর্ডে নেমেছিল। তবে, দুর্দান্ত মৌসুম শুরু করা টটেনহ্যামের বিপক্ষে চেনা ছন্দে ফিরতে পারেনি খেলার প্রথমার্ধে।

ম্যানইউয়ের হয়ে সেরা একাদশে মাঠে নামেন ডেভিড ডি গিয়া, স্মলিং, নেমানজা ম্যাটিক, ভ্যালেন্সিয়া, মার্কাশ রাশফোর্ড, রোমেলো লুকাকুর মতো তারকারা। এদিকে, টটেনহ্যাম তাদের সেরা তারকা ইনজুরিতে থাকা হ্যারি কেইনকে ছাড়াই মাঠে নেমেছিল। তবে দলে ছিলেন ডেলে আলির মতো উঠতি তারকা।

ম্যাচের প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। বিরতির পর রাশফোর্ডের বদলি হিসেবে ম্যাচের ৭১ মিনিটে মাঠে নামেন আরেক তারকা অ্যান্তোনিও মার্শিয়াল। খেলার ৮১ মিনিটে ম্যানইউকে লিড পাইয়ে দেন তিনি। লুকাকুর অ্যাসিস্ট থেকে গোলটি করেন মার্শিয়াল (১-০)। এই স্কোরেই শেষ হয় ম্যাচ।

১০ ম্যাচ খেলা ম্যানইউয়ের অর্জন ২৩ পয়েন্ট। আপাতত দুইয়ে অবস্থান তাদের। আর সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে টটেনহ্যাম।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ২৮ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।