ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

ফুটবল

‘আমরা ভাগ্যবান যে বিশ্বসেরা মেসিকে পেয়েছি’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৭
‘আমরা ভাগ্যবান যে বিশ্বসেরা মেসিকে পেয়েছি’ ছবি: সংগৃহীত

অ্যাথলেতিক বিলবাওয়ের মাঠে কষ্টার্জিত জয়ে (২-০) সামনে দিতে নেতৃত্ব দেন লিওনেল মেসি। দলের সেরা তারকার প্রশংসা করতে কোনো কার্পণ্য করেননি কোচ আর্নেস্টো ভালভার্ডে।

এক কথায় বলে দিয়েছেন, আমরা ভাগ্যবান যে বিশ্বসেরা মেসিকে পেয়েছি। সাবেক ক্লাব বিলবাওয়ের বিপক্ষে ম্যাচটি ভালভার্ডের জন্য ছিল আবেগপূর্ণ।

৩৬ মিনিটে বাঁ প্রান্তে জর্ডি অালবা পাস দিয়ে ফিরতি বল এক চান্সে জালে পাঠান বার্সার প্রাণভোমরা। ইনজুরি সময়ের গোলটির কারিগরও তিনি। ডি-বক্সের বাম প্রান্তে মেসির পাস থেকে শট নেন লুইস সুয়ারেজ। গোলরক্ষক বল আটকাতে ব্যর্থ হওয়ায় অনায়াসেই সুযোগটি লুফে নেন পাওলিনহো।

এ মৌসুমে বার্সার ধারাবাহিক সাফল্যের নায়ক ফর্মের তুঙ্গে থাকা ত্রিশ বছর বয়সী মেসি। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ১৫ ম্যাচে ১৬ বার লক্ষ্যভেদ করেছেন (লা লিগায় ১০ ম্যাচে ১২)।

মেসির প্রশংসায় পঞ্চমুখ ভালভার্ডে, ‘পোস্টে না লাগলে মেসি আরেকটি গোল পেত, কিন্তু সে অবিশ্বাস্য। যেকোনো মুহূর্তে পার্থক্য গড়ে দিতে পারে। তার গোলটি ছিল অসাধারণ। আমরা খুবই ভাগ্যবান যে বিশ্বের সেরা খেলোয়াড় আমাদের হয়ে খেলছে। ’

১০ ম্যাচ শেষে ৯ জয়ে (১ ড্র) চার পয়েন্টের লিড নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে ভালভার্ডের বার্সা। মাত্র তিনটি গোল হজম করেছে কাতালানরা।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ২৯ অক্টোবর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।