ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

ফুটবল

বার্সায় একসঙ্গে মেসি-নেইমার-সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৭
বার্সায় একসঙ্গে মেসি-নেইমার-সুয়ারেজ ছবি: সংগৃহীত

বার্সেলোনার এক সময়ের ভয়ঙ্কর আক্রমণ ত্রয়ী মেসি, নেইমার ও সুয়ারেজ আবারো একত্রিত হয়েছেন! বার্সায় গিয়ে সাবেক সতীর্থদের সঙ্গে দেখা করেছেন পিএসজির নেইমার।

ফ্রেঞ্চ লিগে লাল কার্ডের কারণে সবশেষ ম্যাচ মিস করেন। এই ফাঁকে কাতালান রাজধানী বার্সেলোনা ঘুরে আসেন ব্রাজিলিয়ান সেনসেশন।

গত আগস্টে ট্রান্সফার ফি’র বিশ্বরেকর্ড গড়ে (২২২ মিলিয়ন ইউরো) চার বছরের ন্যু ক্যাম্প অধ্যায়ের ইতি টানেন ২৫ বছর বয়সী নেইমার। পাড়ি জমান প্যারিসে।

বার্সার ট্রেনিং সেশনে এসে উপস্থিত অনেককেই চমকে দেন নেইমার। পরে লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, জেরার্ড পিকে সহ সাবেক টিমমেটদের সঙ্গে দেখা করেন এবং ফ্রেমবন্দী হন। বার্সা ও নেইমার ইন্সটাগ্রামে ছবিগুলো শেয়ার করেছেন। ক্যাপশনে মেসি ও সুয়ারেজকে ভাই বলে সম্বোধন করেন বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড়, ‘তোমাদের দেখে ভালো লাগলো ভাই। ’

ছবি: সংগৃহীতনেইমারকে ছাড়াই নিসের বিপক্ষে ৩-০ ব্যবধানের জয় পেয়েছে পিএসজি। এডিনসন কাভানির দু’টি গোলে অ্যাসিস্ট করেছেন অ্যাঙ্গেল ডি মারিয়া। অন্যটি আত্মঘাতী গোল।

বার্সা ও পিএসজি এখন চ্যাম্পিয়নস লিগের পরবর্তী ম্যাচের প্রস্তুতি নিচ্ছে। অলিম্পিয়াকোসের মাঠে নামবে কাতালানরা। আন্ডারলেখটকে আতিথ্য দেবে পিএসজি। দু’টি ম্যাচই শুরু মঙ্গলবার (৩১ অক্টোবর) বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ২টায়। নিজেদের গ্রুপে টানা তিন জিতে উড়ছে শিরোপা প্রত্যাশী দুই ইউরোপিয়ান জায়ান্ট।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ৩০ অক্টোবর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।