ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

ফুটবল

এএফসি প্রেসিডেন্টের সঙ্গে সাইফ স্পোর্টস কর্ণধারের বৈঠক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৭
এএফসি প্রেসিডেন্টের সঙ্গে সাইফ স্পোর্টস কর্ণধারের বৈঠক এএফসি প্রেসিডেন্ট শেখ সালমান বিন ইব্রাহিম আল খলিফার সঙ্গে সাইফ গ্লোবাল স্পোর্টসের কর্ণধার তরফদার রুহুল আমিন।

ঢাকা: ঢাকা সফররত এশিয়ান ফুটবল কনফেডারেশনসের (এএফসি) প্রেসিডেন্ট শেখ সালমান বিন ইব্রাহিম আল খলিফার সঙ্গে বৈঠক করেছেন সাইফ গ্লোবাল স্পোর্টসের কর্ণধার তরফদার রুহুল আমিন। 

সোমবার (৩০ অক্টোবর) দুপুরে বাফুফে ভবনে তাদের মধ্যে এ বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় বাংলাদেশের ফুটবলের উন্নয়নের নানা বিষয় উঠে আসে তাদের আলোচনায়।

 

সাইফ গ্লোবাল স্পোর্টসের কর্ণধার তরফদার রুহুল আমিন বলেন, বৈঠকে এএফসি প্রেসিডেন্টের কাছে আমি বাংলাদেশের ফুটবল উন্নয়নে নানা ধরনের সহায়তা প্রসার করতে অনুরোধ করি। তিনি আশ্বাস দিয়েছেন এখানকার ফুটবলের উন্নয়নে নানামুখি সহায়তা অব্যাহত রাখা হবে।  

একই সঙ্গে বাংলাদেশের প্রমিলা ফুটবলসহ বয়সভিত্তিক দলগুলোর ভবিষ্যতসহ নানা বিষয়ে এএফসি প্রেসিডেন্টের সঙ্গে আলোচনা হয়েছে বলে জানান তিনি।  

এদিকে ঢাকায় আসতে পেরে খুশির কথা জানিয়েছেন এএফসি প্রেসিডেন্ট শেখ সালমান বিন ইব্রাহিম আল খলিফাও। তিনি বলেন, দক্ষিণাঞ্চলে বাংলাদেশ গুরুত্বপূর্ণ একটি দল। বাফুফের সব কার্যক্রমে আমরা সন্তুষ্ট।  

ভবিষ্যতে বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন ও রেফারিসহ অন্যান্য বিষয়েও সহযোগিতার কথা জানান এএফসি প্রেসিডেন্ট।  

তিনি বলেন, ধারাবাহিকভাবে বাংলাদেশের উন্নয়নে এসব সহযোগিতা করা হবে।

এর আগে বাফুফে ভবনে এএফসি প্রেসিডেন্ট খোলামেলা মতবিনিময় করেন সংস্থাটির সভাপতি কাজী সালাউদ্দিনসহ অন্যান্য অন্যান্য নেতাদের সঙ্গেও।  পরে সংবাদ সম্মেলনে বৈঠকের বিস্তারিত তুলে ধরেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।  

বাংলাদেশ সময়: ০২৫৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।