ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

ফুটবল

রিয়াল তারকাদের থেকে দ্বিগুণ গোল মেসির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
রিয়াল তারকাদের থেকে দ্বিগুণ গোল মেসির ছবি:সংগৃহীত

চলমান মৌসুমে কি দুর্দান্ত গতিতেই না ছুটছেন লিওনেল মেসি। প্রতিটি ম্যাচেই তাকে নতুনভাবে পারফর্ম করতে দেখা যাচ্ছে। শুনতে অবাক লাগলেও বার্সেলোনা স্ট্রাইকারের পারফরম্যান্স ছাড়িয়ে গেছে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সব আক্রমণভাগের তারকাকে। যেখানে আছেন ‘বিবিসি’ খ্যাত ত্রয়ীরাও।

স্প্যানিশ ঘরোয়া লা লিগায় মেসি এখন পর্যন্ত সর্বোচ্চ ১২টি গোল করেছেন। যা মূল অর্থে রিয়ালের স্ট্রাইকারদের থেকে দ্বিগুণ।

এটা সত্য ইনজুরি ও নিষেধাজ্ঞার কারণে গ্যালাকটিকোদের হয়ে বেশ কয়েকটি ম্যাচে ছিলেন না ক্রিস্টিয়ানো রোনালদো ও তার সতীর্থরা। তবে এখন পর্যন্ত যে লিগে তাদের বাজে পারফরম্যান্সও উল্ল্যেখ করার মতো ফুটে উঠেছে।

মেসি যেখানে একাই এক ডজন গোল করেছেন, সেখানে বেল (২টি), বেনজেমা, রোনালদো, মায়োরাল ও লুকাসরা মিলে এখন পর্যন্ত ঠিক ছয়টি গোল করেছেন।  

রিয়ালের এমন বাজে পারফরম্যান্স জিনেদিন জিদানের দলের ওপরও প্রভাব ফেলেছে। ১০ ম্যাচ খেলে জয় পেয়েছে ছয়টিতে। দুই ম্যাচে হারের বিপরীতে ড্র করেছে সমান ম্যাচে। ২০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে অবস্থান তৃতীয়।  

অন্যদিকে আর্নেস্টো ভালভার্ডের বার্সা ১০ ম্যাচে নয়টিতেই জয় তুলে নিয়েছে। হারেনি কোনো ম্যাচে। ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান।  

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, ৩১ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।