ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

ফুটবল

রিয়ালে নতুন চুক্তি করবেন না রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৭
রিয়ালে নতুন চুক্তি করবেন না রোনালদো ছবি: সংগৃহীত

গুঞ্জন উঠেছিল, লিওনেল মেসি ও নেইমারের সঙ্গে পারিশ্রমিকে সমতা আনার দাবি জানিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের অ্যাওয়ে ম্যাচে টটেনহামের কাছে ৩-১ গোলে হারের পর এমন খবর অস্বীকার করেছেন রিয়াল মাদ্রিদ সুপারস্টার।

নতুন করে রিয়ালের সঙ্গে চুক্তি করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন সিআর সেভেন। মাদ্রিদে বর্তমান অবস্থা নিয়েই খুশি পর্তুগিজ আইকন।

ওয়েম্বলি স্টেডিয়ামে দলের হয়ে একমাত্র গোল করা রোনালদো বেতন বাড়াতে বোর্ডের ওপর চাপ দেওয়ার বিষয়টিকে ভিত্তিহীনই বলছেন। টটেনহামের নকআউট পর্ব (শেষ ষোলো) নিশ্চিত হয়ে গেছে। অপেক্ষা বাড়ছে টানা দু’বারের চ্যাম্পিয়নদের।

রিয়ালে বেশ ভালো আছেন বলে নিজের অভিমত প্রকাশ করেন ৩২ বছর বয়সী রোনালদো, ‘আমি রিয়াল মাদ্রিদে খুবই ভালো করছি। আমার এখনো বর্তমান চুক্তির চার বছর বাকি এবং তা নবায়ন করতে চাই না। আমি ভালো আছি। ’

হ্যাটট্রিক চ্যাম্পিয়নস লিগের লক্ষ্যে নিজেদের ছন্দ হারিয়ে খুঁজছে রিয়াল। জয়ের ধারায় ফেরার ব্যাপারে আত্মবিশ্বাসী রোনালদো, ‘এটা খারাপ কারণ আমরা হেরেছি। আমরা জয়ে অভ্যস্ত। আমরা যা চাই তা হচ্ছে না, কিন্তু ফুটবল পরিবর্তন হয়েছে। এটা একটা বাজে দৌড় তবে আমরা পরিবর্তন চাই এবং আমি নিশ্চিত যে আমাদের মধ্যেও পরিবর্তন আসবে। ভালো করার জন্য হাতে অনেক সময় রয়েছে। আমার দৃঢ় বিশ্বাস দল হিসেবে তা করতে পারবো। ’

৬ গোল নিয়ে এখন পর্যন্ত চ্যাম্পিয়নস লিগের টপস্কোরার রোনালদো। ‘এইচ’ গ্রুপে স্পারসদের চেয়ে ৩ পয়েন্ট পিছিয়ে গ্যালাকটিকোরা। এর আগে সান্তিয়াগো বার্নাব্যুতে টটেনহামের বিপক্ষে ১-১ গোলে ড্র করে জিনেদিন জিদানের শিষ্যরা। টটেনহামে গিয়ে বর্তমান চ্যাম্পিয়নদের সঙ্গী হলো ৩-১ গোলে হারের লজ্জা।

গত আগস্টে ট্রান্সফার ফি’র (২২২ মিলিয়ন ইউরো) বিশ্ব রেকর্ড গড়ে চার বছরের বার্সেলোনা অধ্যায়ের ইতি টেনে পিএসজিতে নাম লেখান নেইমার। বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড় এখন ব্রাজিলিয়ান সেনসেশন। অন্যদিকে, বার্সার সঙ্গে মেসির চুক্তি নবায়নের আনুষ্ঠানিক ঘোষণাও সময়ের ব্যাপার! বলা হচ্ছে, মেসির নতুন চুক্তিতে রাজি, তবে এখনো তাতে সই করেননি।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, ২ নভেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।