ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

ফুটবল

রিয়াল মাদ্রিদের সঙ্গে স্বপ্নের সময়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৭
রিয়াল মাদ্রিদের সঙ্গে স্বপ্নের সময়

লন্ডন থেকে:  যারা ফুটবল প্রেমী, তাদেরকে রিয়াল মাদ্রিদ ক্লাবের সঙ্গ নতুন করে পরিচয় করে দেবার প্রয়োজন নেই। গত মৌসুমের সব চেয়ে সফল ক্লাব হলো রিয়াল।

তারকা সমৃদ্ধ এ ক্লাবের সঙ্গে খুবই সৌভাগ্যক্রমে দেখা হলো।

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে টটেনহ্যামের বিপক্ষে খেলতে এসেছিল এই স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি।

রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোস এর সঙ্গে।  ছবি: বাংলানিউজরোনালদো, বেনজেমা, টনি ক্রুস, লুকা মদ্রিচ, মার্সেলো’র মতো তারকা ভরা মাদ্রিদের জন্য ম্যাচটি সুখকর না হলেও ব্যক্তিগতভাবে ছিল স্বপ্নের খেলোয়াড়গুলোকে কাছ থেকে দেখার বিরল সুযোগ।  

টনি ক্রুস এর সঙ্গে।  ছবি: বাংলানিউজরিয়াল মাদ্রিদের স্পন্সরশিপের লটারির মাধ্যমে নির্বাচিত হবার পর লন্ডনে পাড়ি জমাই।

লুকা মডরিচ এর সঙ্গে।  ছবি: বাংলানিউজলন্ডনের সব চেয়ে জনপ্রিয় স্টেডিয়াম উইম্বলডন মাঠে দলের প্রস্তুতি, খেলোয়াড়দের সাথে ছবি এবং ভিআইপি’তে বসে ম্যাচ দেখা এক অসাধারণ অভিজ্ঞতা।

অনুশীলনে ক্রিস্টিয়ানো রোনালদো ও করিম বেনজেমা।  ছবি: বাংলানিউজদেখা হয়েছে করিম বেনজেমা, রোনালদো, লুকা মডরিচ, টনি ক্রুস, আশরাফ, নাচো, কাসিল্লা, সার্জিও রামোস আর কোচ জিনেদিন জিদানের (জিজু) সঙ্গে।  

টটেনহামের সঙ্গে মাঠে রিয়াল মাদ্রিদ।  ছবি: বাংলানিউজবাংলাদেশের পতাকাসহ ছবি তোলার আগ্রহ থাকা সত্ত্বেও নিরাপত্তাজনিত কারণে তা সম্ভব হয়নি।   রিয়াল মাদ্রিদ সমর্থক হিসেবে তাদেরকে কাছ থেকে দেখা তো স্বপ্নপূরণই বলা যায়।

স্থানীয় সময়: ১৫৫৩ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৭
জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।