ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

ফুটবল

এভাবেই ভবিষ্যত জীবন কাটাতে চাই: রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১১ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৭
এভাবেই ভবিষ্যত জীবন কাটাতে চাই: রোনালদো ছবি: সংগৃহীত

বিশ্বসেরা অ্যাথলেটদের মধ্যে অন্যতম শীর্ষ ধনী খেলোয়াড় পর্তুগিজ আইকন ক্রিস্টিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদের এই সুপারস্টার ফুটবল থেকে অবসর নিলে কোচিংয়ে জড়াবেন কি না-এমন প্রশ্নের উত্তর দিয়েছেন।

কোচ হওয়ার সম্ভাবনাকে উড়িয়ে দিয়েছেন ৩২ বছর বয়সী রোনালদো। তিনি জানান, মাঠের বাইরে বর্তমান জীবন যেভাবে যাচ্ছে, সেভাবেই ভবিষ্যত জীবনও কাটাতে চান।

মাঠের বাইরে ফ্যাশন সচেতন রোনালদো। পঞ্চমবারের মতো ফিফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জেতা রিয়াল মাদ্রিদ ও পর্তুগিজ এই ফরোয়ার্ড একজন শৌখিন ব্যক্তি। নিত্য নতুন গাড়ী ও চুলের স্টাইলের জন্য হরহামেশাই আলোচনায় থাকেন তিনি। রোনালদো জানান, ‘এটা আসলে বলা কঠিন ভবিষ্যতে কি করবো। তবে, একটা বিষয় আমার কাছে পরিস্কার। এখনকার জীবনটাই আমি সারাজীবন উপভোগ করতে চাই। ’

সর্বোচ্চ আয় করা ফুটবলারদের অন্যতম রোনালদো আরও যোগ করেন, ‘আমি জানি সব সময়ই তরুণ বয়সে থাকবো না। তবে, এটাও জানি আমি কোচিং পেশায় জড়াবো না। বর্তমানে দাঁড়িয়ে আমি কখনোই নিজেকে কোচ হিসেবে দেখি না। আমাকে সবচেয়ে বেশি অনুপ্রাণিত করেছে যে জিনিসটি, তা হলো আমি সব সময়ই ফুটবল খেলি এবং খেলতে চাই। খেলতে আমার ভালো লাগে। আমি খেলাটা চালিয়ে যেতে চাই। ’

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ৪ নভেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।