ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

গোল্ডেন বুট জয়ী আঁখিকে শাহজাদপুরে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৮
গোল্ডেন বুট জয়ী আঁখিকে শাহজাদপুরে সংবর্ধনা গোল্ডেন বুট জয়ী আঁখিকে শাহজাদপুরে সংবর্ধনা

সিরাজগঞ্জ: সাফ অনুর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের সেরা খেলোয়াড় ও গোল্ডেন বুট জয়ী আঁখি খাতুনকে সিরাজগঞ্জের শাহজাদপুরে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (০৩ জানুয়ারি) বিকেলে ড. মযহারুল ইসলাম স্মৃতি পরিষদের উদ্যোগে শাহজাহাদপুর পৌরশহরের শক্তিপুর নুরজাহান ভবনে এ সংবর্ধনা দেওয়া হয়। একই সঙ্গে আঁখির বাবা-মা কোচ মুনসুর রহমানকেও সংবর্ধনা দেওয়া হয়।

সংগঠনের সভাপতি আব্দুর জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য প্রফেসর ড. আব্দুল খালেক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি চয়ন ইসলাম, অ্যাডভোকেট মশিউর রহমান প্রমুখ।

এ সময় নগদ এক লাখ টাকা, বুট, জার্সি, বই ক্রেস্টসহ বিভিন্ন উপহার সামগ্রী আঁখির হাতে তুলে দেওয়া হয়।  

সদ্য সমাপ্ত সাফ অনুর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলার বাঘিনী কন্যারা। টুর্নামেন্টে সেরা খেলোড়ার নির্বাচিত হয়ে গোল্টেন বুট লাভ করে শাহজাদপুরের মেয়ে আঁখি খাতুন।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।