ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চেলসির বিপক্ষে কুতিনহোকে চান মেসি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৮
চেলসির বিপক্ষে কুতিনহোকে চান মেসি! ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে চেলসির বিপক্ষে ফিলিপ কুতিনহোকে দলে রাখেননি বার্সেলোনা কোচ আর্নেস্টো ভালভার্ডে। তবে ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে ব্রাজিলিয়ান স্ট্রাইকারকে প্রথম একাদশে চান লিওনেল মেসি!

কিন্তু এমনটি সম্ভবও নয়। কেননা মৌসুমের মাঝে দলবদল হলে, সেই দলের হয়ে একই মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলার নিয়ম নেই।

ফলে এই মৌসুমে কুতিনহো বার্সা হয়ে চ্যাম্পিয়নস লিগের কোনো ম্যাচই খেলতে পারবেন না। তিনি ইংলিশ ক্লাব লিভারপুল থেকে ক্যাম্প ন্যু’তে পাড়ি জমান।

চেলসির বিপক্ষে বার্সেলোনার ম্যাচ আগামী ১৪ মার্চ। তার আগে লা লিগায় লাস পালমাসের বিপক্ষে (১ মার্চ) খেলবে কাতালানরা।

স্প্যানিশ সংবাদ মাধ্যম অবশ্য দাবি করে, মেসি মনে করেন কুতিনহো খেললে চেলসিকে হারানো অনেক সহজ হতো বার্সেলোনার পক্ষে। অনুশীলনের ফাঁকেই আলাদা ভাবে লিভারপুলের সাবেক স্ট্রাইকারকে তিনি তা বলেন।

এদিকে লা লিগায় জিরোনার বিপক্ষে আগের ম্যাচে কুতিনহোর পারফরম্যান্সে খুশি ভালভার্ডেও। বার্সা কোচ এ প্রসঙ্গে বলেন, ‘গোল করলে ফুটবলাররা আত্মবিশ্বাস ফিরে পায়। কুতিনহোর ক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না। আগের ম্যাচে দুর্দান্ত খেলেছে কুতিনহো। ’

এছাড়া ওসমান ডেম্বেলেকে নিয়েও উচ্ছ্বসিত বার্সা কোচ, ‘ডেম্বেলে আমাদের দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ ফুটবলার। চোট সারিয়ে মাঠে ফিরেছে সে। মানিয়ে নেওয়ার জন্য ডেম্বেলেকে সময় দিতেই হবে। ’

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, ২৭ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।