ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

ফুটবল

কলিনদ্রেসের হ্যাটট্রিকে সেমিফাইনালে বসুন্ধরা কিংস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
কলিনদ্রেসের হ্যাটট্রিকে সেমিফাইনালে বসুন্ধরা কিংস কিংসের জয়। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

বসুন্ধরার কিংসের কোস্টারিকান স্ট্রাইকার ড্যানিয়েল কলিনদ্রেসের হ্যাটট্রিকে টিম বিজেএমসিকে ৫-১ গোলে উড়িয়ে দিয়ে ওয়ালটন ফেডারেশম কাপের সেমিফাইনালে উঠেছে বসুন্ধরা কিংস।

রোববার (১১ নভেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় বসুন্ধরা কিংস। ড্যানিয়েল কলিনদ্রেস গোল করে এগিয়ে নেন বসুন্ধরাকে।

ম্যাচের ৯ মিনিটেই নিজের জোড়া গোল পূর্ণ করেন কলিনদ্রেস। আর ১৫ মিনিটে পূর্ণ করেন হ্যাটট্রিক। প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় কিংসরা।

কিংসের জয়।  ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

বিরতি থেকে ফিরে ম্যাচের ৭০ মিনিটে তৌহিদুল আলম সবুজ গোল করে ব্যবধান আরও বাড়িয়ে দেন। ৭৯ মিনিটে মতিন মিয়ার পা থেকে আসে ৫ম গোলটি। ম্যাচের ৮৭ মিনিটে বিজেএমসির পক্ষে স্যামসন ইলিয়াসু একটি গোল শোধ দিলেও আর ম্যাচে ফিরতে পারেনি তারা।

কিংসের জয়।  ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ
২০ নভেম্বর দ্বিতীয় সেমিফাইনালে বসুন্ধরার প্রতিপক্ষ শেখ রাসেল ক্রীড়া চক্র। আর ১৯ নভেম্বর প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে শেখ জামাল ও ঢাকা আবাহনী।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।