ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বিএনপির মনোনয়ন কিনলেন সাবেক ফুটবলার আমিনুল ইসলাম     

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
বিএনপির মনোনয়ন কিনলেন সাবেক ফুটবলার আমিনুল ইসলাম     

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৪ আসন থেকে লড়তে বিএনপির দলীয় মনোনয়নপত্র কিনেছেন জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল ইসলাম।

মঙ্গলবার (১৩ নভেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে দলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

মনোনয়নপত্র সংগ্রহ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তরুণ ক্রীড়াবিদ ও বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল বলেন, আমি ঢাকা-১৪ আসন থেকে দলীয় মনোনয়নপত্র কিনেছি।

আশা করি, তারুণ্যের অহংকার দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমাকে মনোনয়ন দেবেন।  

তিনি বলেন, ‌সুষ্ঠু নির্বাচন হলে জয় শতভাগ নিশ্চিত। যদিও অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের কোনো পরিবেশ নেই। তারপরও জনগণ ব্যালটের মাধ্যমে আওয়ামী লীগের এ অপশাসন ও অত্যাচারের জবাব দেবে।  

এর আগে, সোমবার (১২ নভেম্বর) সকাল ১১টায় দলের চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য তিনটি ফরম কেনার মধ্যে দিয়ে মনোনয়নপত্র বিক্রি কার্যক্রম শুরু হয় বিএনপির। এরপর প্রথমদিন তাদের মনোনয়ন ফরম বিক্রি হয় এক হাজার ৩২৬টি। মঙ্গলবার উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে চলছে দ্বিতীয় দিনের কার্যক্রম। আর নির্বাচন পেছানোর কারণে তাদের এ মনোনয়ন বিক্রির কার্যক্রম চলবে শুক্রবার (১৬ নভেম্বর) পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
টিএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।