ঢাকা, মঙ্গলবার, ২ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জর্জিনার সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
জর্জিনার সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন রোনালদো! ক্রিস্টিয়ানো রোনালদো ও জর্জিনা রদ্রিগেজ। ছবি: সংগৃহীত

দুজনের সম্পর্কটা বেশ পুরানো। ক্রিস্টিয়ানো রোনালদোর এক সন্তানের মা-ও হয়েছেন জর্জিনা রদ্রিগেজ। আর সেই পুরানো বান্ধবিকেই এবার বিয়ে করতে যাচ্ছেন পর্তুগাল তারকা ফরোয়ার্ড রোনালদো!

২০১৫ সালে পর্তুগিজ মহাতারকা সে সময়ের দীর্ঘদিনের বান্ধবি রাশিয়ান মডেল ইরিনা শায়েকের সঙ্গে সম্পর্ক ভাঙার খবর বেশ ঘটা করেই জানান। অবশ্য এর অনেক আগেই ২০১০ সালের ১৭ জুন মাসে সারোগেসি (গর্ভ ভাড়া নেওয়া) পদ্ধতিতে বড় ছেলের বাবা হন রোনালদো।

ছেলে নাম দেওয়া হয় ক্রিস্টিয়ানো রোনালদো জুনিয়র।  

ইরিনার সঙ্গে সম্পর্ক ভাঙার পরপরই স্পেনের রাজধানী মাদ্রিদের একটি ফ্যাশন হাউজের কর্মী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে সম্পর্কে জড়ান সিআর সেভেন। ২০১৭ সালের নভেম্বরে তাদের কোল জুড়ে আসে মেয়ে সন্তান আলানা। সে বছরের জুনেই আবারও সারোগেসি পদ্ধতিতে যমজ মেয়ে ও ছেলের বাবা হন পাঁচবারের ব্যালন ডি’ অর জয়ী এই ফুটবলার। তাদের নাম রাখা হয় মাতেও ও ইভা।  

ক্রিস্টিয়ানো রোনালদো ও জর্জিনা রদ্রিগেজ।  ছবি: সংগৃহীত

বর্তমানে চার সন্তানই বড় হচ্ছে জর্জিনা কাছে। এমনকি রোনালদোর মা মারিয়া ডোলোরেস আভিয়েরোও ছেলের বর্তমান বান্ধবিকে বেশ পছন্দ করেন। এমনটা নিজেই জানান সংবাদ মাধ্যমকে।  

আর মায়ের পছন্দের মেয়েকেই এবার বউ করে ঘরে আনতে যাচ্ছেন জুভান্টাস তারকা রোনালদো। এমটাই দাবি পর্তুগাল ও স্প্যানিস গণমাধ্যমের। পর্তুগালের অন্যতম জনপ্রিয় সংবাদপত্র ‘করিও দা মানহা’ জানায় রোনালদো নিজের স্প্যানিশ বান্ধবিকে বিয়ে করার জন্য প্রস্তাব দেন এবং জর্জিনাও হ্যা বলেছেন। সেখানেই তারা আংটিও বদল করে ফেলেন।

এমনকি ইংলিশ গণমাধ্যম ‘দ্য সান’ও জানায় এরই মধ্যে বিয়ের জন্য পোশাক পছন্দ করা শুরু করেছেন রোনালদো ও তার সন্তানের মা। দ্য সান আরও এক ধাপ এগিয়ে দুজনের আংটি পরিহিত ছবিও প্রকাশ করেছে। ছবিতে দেখা যায়, সম্প্রতি লন্ডনে একটি রেস্টুরেন্টে ডিনার ডেটে আছেন দুজন। এসময় দুজনের হাতে একই রকম আংটিও দেখা গেছে।

তবে কোনো সংবাদ মাধ্যমই বিয়ের চূড়ান্ত তারিখ প্রকাশ করতে পারেনি। রোনালদো নিজেও আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।