ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

শেষ মুহূর্তের গোলে বার্সার রক্ষা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৮
শেষ মুহূর্তের গোলে বার্সার রক্ষা ওসমান দেম্বেলের শেষ মিনিটের গোলে বার্সার রক্ষা-ছবি: সংগৃহীত

ইন্টারন্যাশনাল ফুটবলের বিরতির পর মাঠে নেমে জয় পাওয়া হলো না বার্সেলোনার। যদিও ম্যাচটি ছিল অ্যাথলেটিকো মাদ্রিদের মতো বড় দলের বিপক্ষে। লা লিগার ম্যাচে ওসমান দেম্বেলের শেষ মিনিটের গোলে ১-১ ব্যবধানে ড্র করে বার্সা।

শনিবার রাতে অ্যাথলেটিকোর মাঠ স্তাদিও ওয়ান্ডা মেট্রোমোলিটানোতে আতিথিয়েতা নিতে যায় বার্সা। তবে বল দখলে পুরো ম্যাচে নিশ্চিত এগিয়ে থাকলেও জয় পাওয়া হয়নি তাদের।

উল্টো দ্বিতীয়ার্ধে পিছিয়ে পড়ে হারের শঙ্কাও জাগে।

প্রথমার্ধে দু’দলেরই বেশ কয়েকটি প্রচেষ্টা ব্যর্থ হয়। তবে বিরতির পর ৭৭ মিনিটে শ্রোতের বিপরীতে গোল পেয়ে যায় স্বাগতিকরা। আঁতোয়া গ্রিজম্যানের শট থেকে হেডের মাধ্যমে গোল করেন দিয়েগো কস্তা।

পিছিয়ে পড়ে আক্রমণের ধার বাড়িয়ে দেয় কাতালান শিবির। পরে ম্যাচের নির্ধারিত সময়ের একেবারে শেষ মিনিটে লিওনেল মেসির পাস থেকে গোল করে দলকে হারের হাত থেকে রক্ষা করেন ফরাসি তারকা দেম্বেলে।

লিগে ১৩ ম্যাচে সাত জয় ও চার ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে সবার ওপরে বার্সেলোনা। ১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, ২৫ নভেম্বর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।