ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

দেম্বেলেকে ছেড়ে ফের নেইমারে ঝুঁকছে বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৮
দেম্বেলেকে ছেড়ে ফের নেইমারে ঝুঁকছে বার্সা দেম্বেলেকে ছেড়ে ফের নেইমারে ঝুঁকছে বার্সা-ছবি: সংগৃহীত

অনেক প্রত্যাশা নিয়ে উসমান দেম্বেলেকে বার্সেলোনায় এনেছিল কাতালান শিবির। অন্যদিকে নিজেকে সেরাদের কাতারে দেখতে দেম্বেলেও স্প্যানিশ জায়ান্টদের দলে যোগ দিয়েছিলেন। কিন্তু দুইয়ে দুইয়ে চার মিললো কোথায়? ফরাসী এই তারকা যেন এখন বার্সার মাথা ব্যথার কারণ হয়েছে। উল্টো তিনিও চাইছেন কাতালান দলটি ছেড়ে দিতে।

আগামী জানুয়ারিতে দলবদলের বাজারে তাকে বেচে দিতে বার্সার কাছে আবেদন জানিয়েছেন দেম্বেলে। আর তাকে ছেড়ে ফের আলোচিত নাম নেইমারকে দলে ভেড়াতে প্রস্তুত বার্সা।

এমনটিই জানিয়েছে গোল ডট কম।

২০১৭ সালের ডিসেম্বরে জার্মান ক্লাব বুরুশিয়া ডর্টমুন্ড থেকে ১০৫ মিলিয়ন ইউরোর উচ্চমূল্যে বার্সা পাড়ি দেন দেম্বেলে। কিন্তু দলের সঙ্গে খাপ খাওয়াতে না পারা ও সুযোগের অভাবে শীতের ট্রান্সফারে চলে যেতে চাইছেন তিনি।

গত অক্টোবরে বার্সাও দেম্বেলেকে ছেড়ে দেওয়ার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছে। যেখানে আর্নেস্তো ভালভার্দের দল তার ট্রান্সফারের মূল্য হিসেবে ১৪৫ মিলিয়ন ইউরো দাম হাঁকিয়েছে।

আর তাকে বিক্রি করেই প্যারিস সেন্ট জার্মেইর ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমারকে দলে আনতে চায় বার্সা। যদিও পিএসজি ইতোমধ্যেই জানিয়ে দিয়েছে তারা নেইমারকে ছাড়বে না।

এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগের বেশ কয়েকটি ক্লাবই নাকি দেম্বেলের প্রতি আগ্রহ দেখিয়েছে। বিশেষ করে বিশ্বকাপ জয়ী এ তারকার প্রতি লিভারপুলের নজর একটু বেশিই।

বার্সা দেম্বেলেকে ‘অফলোডিং’ বললেও, সাম্প্রতিক সমেয় কিন্তু বেশ কয়েকবার সে দলকে হারের হাত থেকে বাঁচিয়েছেন। সর্বশেষ লা লিগার ম্যাচে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ১-১ গোলে ড্র করার ম্যাচে দেম্বেলেই শেষ মুহূর্তে গোল করে মান রক্ষা করেন।

তবে তার ‘লাইফস্টাইলে’ কিছুটা বিরক্ত বার্সা কতৃপক্ষ। কেননা ব্যক্তিগত কারণে তিনি দলের অনুশীলন মিস করেছেন। যার ফলে রিয়াল বেটিসের সঙ্গে ৪-৩ গোলে হারার ম্যাচে তাকে দলের বাইরে রাখা হয়েছিল।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, ২৭ নভেম্বর, ২০১৮
এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।