ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ভিয়ারিয়ালের বিপক্ষে জয়ে শীর্ষে বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৮
ভিয়ারিয়ালের বিপক্ষে জয়ে শীর্ষে বার্সা ছবি: সংগৃহীত

ঢাকা: লা লিগায় পয়েন্ট টেবিলের নিচের দিকে থাকা দল ভিয়ারিয়াল। তাদের বিপক্ষে নিজেদের সেভাবে মেলে ধরতে না পারলেও জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে বার্সেলোনা।

রোববার (২ ডিসেম্বর) স্থানীয় সময় বিকেলে কাম্প নউয়ে ২-০ গোলে জেতে স্বাগতিক এরনেস্তো ভালভার্দের দল বার্সেলোনা।  

খেলা শুরুর পর ৮ মিনিটে ম্যাচের প্রথম সুযোগ পায় বার্সা।

মেসির শটে কর্নারের বিনিময়ে গোল ঠেকান ভিয়ারিয়াল গোলরক্ষক। ৫ মিনিট পর জেরার্দ মোরেনোর শট পোস্টে লাগলে উল্টো বেঁচে যায় স্বাগতিকরা। এরপর ১৭ মিনিটে ইভান রাকিতিচের দূরপাল্লার শট, ৩১ মিনিটে ফাঁকা গোল পোস্টের সামনে উসমান দেম্বেলের শট প্রতিহত হয়।

কিন্তু ৩৬ মিনিটে ডান দিকের বাইলাইনের কাছ থেকে দেম্বেলের ক্রসে হেড দিয়ে লক্ষ্যভেদ করেন জেরার্দ পিকে। ৭০ মিনিটে আর্তুরো ভিদালকে বসিয়ে তরুণ মিডফিল্ডার কার্লেস আলেনাকে মাঠে নামান কোচ।

শেষ দিকে খেলার খেই ধরে রেখেছিলেন এরনেস্তো ভালভেরদের দলের এই খেলোয়াড়। ৮৭ মিনিটে রক্ষণচেরা পাস ধরে ডি-বক্সে ঢুকে বল ভিয়ালরিয়ালের জালে জড়ান বার্সেলোনার ২০ বছর বয়সী স্প্যানিশ এই মিডফিল্ডার। দু’টি গোলেই বল গোলরক্ষকের হাতে লেগে জালে জড়ায়।

১৪ ম্যাচে আট জয় ও চার ড্রয়ে আপাতত শীর্ষে ওঠা বার্সেলোনার পয়েন্ট ২৮।

জিরোনার মাঠে ১-১ গোলে ড্র করা অ্যাটলেটিকো মাদ্রিদ ২৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। ২৩ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে শনিবার (১ ডিসেম্বর) ভ্যালেন্সিয়াকে ২-০ গোলে হারানো রিয়াল মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ০৩০৩ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৮
এমএএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad