ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

পিছিয়ে পড়েও লিভারপুলের বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৮
পিছিয়ে পড়েও লিভারপুলের বড় জয় ছবি: সংগৃহীত

এক গোল হজম করে যেখানে একটু নড়বড়ে হয়ে যাওয়ার কথা সেখানে লিভারপুল শুধু দারুণভাবে ঘুরেই দাঁড়ালো না, উল্টো তিন গোল দিয়ে বড় জয়ে মাঠ ছাড়ে তারা।

বার্নলির মাঠ থেকে দাপুটে জয় নিয়ে ফিরেছে ইয়ুর্গেন ক্লপের দল। ইংলিশ প্রিমিয়ার লিগে বুধবার (৫ ডিসেম্বর) রাতের ম্যাচে জিতে ১৫ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে লিভারপুল।

দুর্দান্ত ছন্দে থাকা এই ম্যাচে প্রথম একাদশে ছিলেন না মোহামেদ সালাহ ও রবের্তো ফিরমিনো।

নিজেদের মাঠে ৫৪তম মিনিটেই এগিয়ে যায় বার্নলি। ডি-বক্সের সামনের জটলায় দাঁড়ানো জ্যাক কর্ক সুযোগে বল জালে ঠেলে দিয়ে পান গোল। মাত্র চার মিনিট পরই দিভোক ওরিগির তৈরি করে দেওয়া বল জালে জড়িয়ে দলকে সমতায় ফেরান লিভারপুলের জেমস মিলনার।  

এরপর ৬৯তম মিনিটে ওরিগির বদলি নামা ফিরমিনো ও দ্বিতীয়ার্ধে নামা সালাহর বাড়ানো বলে গোল করে দলকে বড় জয় এনে দেন জেরদান সাচিরি।
 
প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকা বলছে, ৪১ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটি আছে শীর্ষে। ৩৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে টটেনহ্যাম হটস্পার। আর ৩১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে চেলসি।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।