ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

গার্লফ্রেন্ডের জন্মদিন পালন করে পুলিশি তদন্তের মুখে রোনালদো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
গার্লফ্রেন্ডের জন্মদিন পালন করে পুলিশি তদন্তের মুখে রোনালদো রোনালদো ও জর্জিনা

গার্লফ্রেন্ডের জন্মদিন পালন করতে ভ্রমণে গিয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার জন্য জুভেন্টাসের পর্তুগিজ উইঙ্গারের বিরুদ্ধে তদন্তে নেমেছে ইতালির পুলিশ।

 

গত ২৭ জানুয়ারি ২৭ বছর বয়সে পা দেন রোনালদোর গার্লফ্রেন্ড জর্জিনা রদ্রিগেজ। সেই উপলক্ষ্যে পিয়েডমন্ট এবং ভ্যালে দি’আওস্তা রাজ্যের মধ্যে ঘুরতে যান তারা। কোভিড-১৯ নিয়ম ভেঙে এই ভ্রমণে যাওয়ার জন্য অভিযুক্ত হয়েছেন রোনালদো।  

সেদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ফুটেজে দেখা যায়, পর্বতের এক রিসোর্টে রোনালদো-জর্জিনাকে স্নোমোবাইল বা বরফের ওপর গাড়ি চালাতে। পরে অবশ্য সেই ফুটেজ সরিয়ে ফেলা হয়।

তার জন্য ভ্যালে দি’আওস্তার পুলিশ জানিয়েছে, করোনার নিয়ম ভেঙে কারমায়ার স্কি রিসোর্ট ভ্রমণে যাওয়ার অভিযোগ ওঠায় তারা রোনালদো-জর্জিনার বিরুদ্ধে তদন্ত শুরু করেছে।

দিনদিন করোনা আক্রান্তের সংখ্যা আবারও বাড়ছে ইতালিতে। প্রতিদিন শত লোক মারা যাচ্ছে এবং আক্রান্ত হচ্ছে। গত বছর করোনা মহামারির শুরুতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয় দেশটি। করোনার দ্বিতীয় ঢেউয়ের পাশাপাশি এখন দেশটিকে রাজনৈতিক সংকটেরে সঙ্গেও মোকাবেলা করতে হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।