ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

বান্দরবানে ফুটবল খেলোয়াড় বাছাই কার্যক্রম শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
বান্দরবানে ফুটবল খেলোয়াড় বাছাই কার্যক্রম শুরু ফুটবল খেলোয়াড় বাছাই কার্যক্রম। ছবি: বাংলানিউজ

বান্দরবান: দেশব্যাপী বয়স ভিত্তিক প্রতিভাবান খেলোয়াড় বাছাই কার্যক্রমের অংশ হিসেবে বান্দরবানে শুরু হয়েছে প্রতিভাবান খেলোয়াড় বাছাই কার্যক্রম-২০২১।  

শনিবার (৩০ জানুয়ারি) সকালে বান্দরবান জেলা স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) উদ্যোগে দিনব্যাপী খেলোয়াড় বাছাই কার্যক্রম শুরু হয়।

এ সময় জেলা ও উপজেলা থেকে ফুটবল খেলোয়াড়রা বান্দরবান জেলা স্টেডিয়ামে উপস্থিত হয়ে বাছাই কার্যক্রমে অংশ নেন এবং বয়স ভিত্তিক ক্যাটাগরিতে পরীক্ষা দেওয়ার পাশাপাশি জাতীয় ও আর্ন্তজাতিক পর্যায়ে খেলার আশাবাদ ব্যক্ত করেন।

আয়োজকরা বাংলানিউজকে জানান, বাফুফের উদ্যোগে সারাদেশ থেকে বয়স ভিত্তিক প্রতিভাবান খেলোয়াড় বাছাই করা হবে এবং বিভিন্ন ক্ষেত্রে পারদর্শী ও যোগ্য ফুটবলার খুঁজে বের করে তাদের উন্নত প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে।

এ সময় খোলোয়াড় বাছাই করেন বাফুফের ফুটবল কোচ দীপক চন্দ্র নাথ, জাহাঙ্গীর আলম মিন্টু।  

কোচ দীপক চন্দ্র নাথ বাংলানিউজকে বলেন, সারাদেশ থেকে আমরা বয়স ভিত্তিক প্রতিভাবান খেলোয়াড় বাছাই করছি। আর প্রথম পর্যায়ে আমরা চট্টগ্রাম বিভাগ থেকে এই বাছাই শুরু করেছি।

খোলোয়াড় বাছাই কার্যক্রমে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দিপ্তী কুমার বড়ুয়া, সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন, কোষাধ্যক্ষ দিলীপ কুমার দে, সদস্য মংপ্রু মাস্টার, জেলা ফুটবল কোচ অসীম বড়ুয়া, জেলা ফুটবল দলের ক্যাপ্টেন শহীদুর রহমান সোহেল উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।