ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

ফুটবল

ঘাম ঝরানো জয়ে শীর্ষস্থান মজবুত করল মিলান

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
ঘাম ঝরানো জয়ে শীর্ষস্থান মজবুত করল মিলান বল দখলের লড়াইয়ে ইব্রা

টানা দুই ম্যাচ হারের পর ঘাম ঝরানো জয় পেয়েছে এসি মিলান। বোলোনোকে তাদেরই মাঠে ২-১ ব্যবধানে হারিয়েছে রোজোনেরিরা।

 

সিরি’আ লিগে ঘরের মাঠ সান সিরোতে আতালান্তার হাতে বিধ্বস্ত হওয়ার পর একই মাঠে কোপা ইতালিয়ার কোয়ার্টার ফাইনালে নগর প্রতিদ্বন্দ্বী ইন্টার মিলানের বিপক্ষে হারের ক্ষত নিয়ে মাঠে নেমেছিল স্তেফানো পিওলির শিষ্যরা। তবে এবার জয় নিয়ে মাঠ ছাড়তে পেরেছে মিলান।  

শুরু থেকে দুর্দান্ত খেলতে থাকা মিলান পেনাল্টি পায় ২৪তম মিনিটে। রাফায়েল লেওকে ডি-বক্সের ভেতর ফাউল করে বসেন বোলোনা ডিফেন্ডার মিশেল ডিক। এর দুই মিনিট পর স্পট-কিক নেন জ্লাতান ইব্রাহিমোভিচ। কিন্তু পেনাল্টি মিস করে বসেন সুইডিশ স্ট্রাইকার। তবে তাতেও লাভ হয়নি বোলোনার। ফিরতি বলে শট নিয়ে জাল খুঁজে নেন মিলানের আন্তে রেবিচ।  

বিরতি থেকে ফিরে রোজোনেরিদের ব্যবধান দ্বিগুণ করেন ফ্রাঙ্ক কেসি। এবারও মিলান ব্যবধান বাড়ায় পেনাল্টি থেকে। প্রথমবার ইব্রা মিস করায় এবার ৫৫তম মিনিটে স্পট-কিক নেন ফ্রাঙ্ক কেসি। বোলোনার জাল খুঁজে পেতে ঝামেলা হয়নি এই মিডফিল্ডারের।  

ম্যাচের ৯ মিনিট বাকি থাকতে  আন্দ্রে পিওলির গোলে ব্যবধান কমিয়ে ম্যাচে ফেরার আভাস দেয় বোলোনা। তবে তা আর হতে দেয়নি পিওলির দল। ৩ পয়েন্ট আদায় করে মাঠ ছাড়ে মিলান।  

এই জয়ে ২০ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানটা মজবুত করলো পিওলির শিষ্যরা।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।