ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

শিরোপার লড়াইয়ে পিছিয়ে পড়ল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
শিরোপার লড়াইয়ে পিছিয়ে পড়ল ম্যানইউ

প্রিমিয়ার লিগে নিজেদের শেষ চার ম্যাচে তৃতীয়বারের মতো পয়েন্ট খোয়ালো ম্যানচেস্টার ইউনাইটেড। কদিন আগেও শিরোপার দাবিদার হওয়ার মতো অবস্থানে থাকা রেড ডেভিলসদের রুখে দিয়েছে দ্রুত উন্নতি করতে থাকা আর্সেনাল।

শনিবার (৩১ জানুয়ারি) দিনগত রাতে আর্সেনালের মাঠে গিয়ে গোলশূন্য ড্র করেছে ইউনাইটেড। এই ড্রয়ে শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সঙ্গে ওলে গানার সুলশারের দলের পয়েন্টের ব্যবধান আরও বেড়ে গেল। এর ঘণ্টাখানেক আগেই শেফিল্ড ইউনাইটেডকে ঘরের মাঠে ১-০ গোলে হারিয়ে শীর্ষস্থান মজবুত করেছে পেপ গার্দিওলার শিষ্যরা।

দুই অর্ধেই ম্যানইউকে সবদিক থেকেই ঠেকিয়ে দিয়েছে আর্সেনাল। ফ্রেডকে গোলবঞ্চিত করেছেন আর্সেনালের গোলরক্ষক বার্নাড লেনো। শেষদিকে অল্পের জন্য গোল মিস করেন এদিনসন কাভানি। তবে ম্যাচের সেরা সুযোগটা পেয়েছিলেন গানারদের আলেকজান্ডার লাকাজেত্তে। কিন্তু তার ফ্রি-কিক বারে লেগে ফিরে আসে।

এই ড্রয়ের পরও আগের মতোই দ্বিতীয় স্থানে রইলো ম্যানইউ। কিন্তু তাদের নগর প্রতিদ্বন্দ্বী ম্যানসিটি তিন পয়েন্টে এগিয়ে আছে। সিটিজেনরা আবার এক ম্যাচ কম খেলেছে। ফলে ইউনাইটেডের শিরোপা স্বপ্ন ধূসর হতে শুরু করেছে। অন্যদিকে চেলসিকে পেছনে ফেলে আটে উঠে এসেছে আর্সেনাল। মিকেল আরতেতার শিষ্যরা এই নিয়ে টানা সাত ম্যাচে অপরাজিত, যার মধ্যে আবার পাঁচটিতে কোনো গোল হজম করেনি তারা।

বাংলাদেশ সময় ০১৫৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১

এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।