ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

জোড়া গোলেও পিএসজিকে জেতাতে পারলেন না নেইমার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
জোড়া গোলেও পিএসজিকে জেতাতে পারলেন না নেইমার জোড়া গোলেও পিএসজিকে জেতাতে পারলেন না নেইমার

জোড়া গোল করেও পিএসজিকে জয় এনে দিতে পারলেন না নেইমার। রোমাঞ্চকর ম্যাচে লরিয়েন্তের বিপক্ষে ৩-২ ব্যবধানে হেরেছে ফরাসি চ্যাম্পিয়নরা।

 

পিএসজির দায়িত্ব নেওয়ার পর কোচ মাউরিসিও পচেত্তিনোর এটাই প্রথম হার। ফরাসি জায়ান্টদের থেকে লরিয়েন্ত জয় ছিনিয়ে নেয় শেষ মুহূর্তে করা দুই গোলে।  

অবশ্য শুরুতে পিছিয়ে পড়েছিল পিএসজি। ৩৬তম মিনিটে লরেন্ট আবেরজেলের গোলে এগিয়ে যায় লরিয়েন্ত। তবে ব্যবধান বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। ৪৫ ও ৫৮তম মিনিটে দু’টি পেনাল্টি থেকে গোল করে ব্যবধানটা ২-১ করেন নেইমার।  

তবে ৮০তম মিনিটে উইসার গোলে সমতায় ফেরে লরিয়েন্ত। এরপর অতিরিক্ত সময়ের প্রথম মিনিটে দলের জয়সূচক গোল করেন মফ্ফি। শেষ পর্যন্ত ঘরের মাঠে হারতে বসা ম্যাচটিতে তিন পয়েন্ট আদায় নেয় লরিয়েন্ত।  

এই হারে পয়েন্ট তালিকার শীর্ষস্থানে থাকা লিলে’কে ধরার সুযোগ হারিয়েছে পিএসজি। ২২ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে ফ্রেঞ্চ লিগ ওয়ানের চলতি মৌসুমের তালিকার তিনে আছে পচেত্তিনোর দল। সমান ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে শীর্ষে লিলে। দুইয়ে থাকা লিঁও’র পয়েন্ট ৪৬। ২১ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে অবনমন জোনে আছে লরিয়েন্ত।  

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।