ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

পিএসজিতে থাকতে চান নেইমার, সঙ্গে চান এমবাপ্পেকেও

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
পিএসজিতে থাকতে চান নেইমার, সঙ্গে চান এমবাপ্পেকেও নেইমার ও এমবাপ্পে

বৈশ্বিক মহামারির কারণে অর্থনৈতিক সংকটে পড়েছে বিশ্বের প্রায় ধনী ক্লাবগুলো। তবে তাতেও প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) সঙ্গে সম্পর্কটা আরও বেগবান করার পক্ষে নেইমার।

 

গত মৌসুমেও পার্ক দে প্রিন্সেস ছেড়ে পুরনো ঠিকানা ক্যাম্প ন্যুয়ে ফেরার জন্য তোড়জোড় করেছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার। তবে সময় যত গড়িয়েছে ততোই যেন ফরাসি চ্যাম্পিয়নদের সঙ্গে সম্পর্কটা আরও জোরালো হয়েছে নেইমারের।  

নিজের ভবিষ্যত সম্পর্কে ২৮ বছর বয়সী ফরোয়ার্ড এক সাক্ষাৎকারে খোলাখুলি জানালেন, পিএসজিতে থাকতে চান তিনি। সঙ্গে চান কিলিয়ান এমবাপ্পেকেও।  

টিএফওয়ান’কে নেইমার বলেন, ‘আমি এখানে খুব ভাল আছি এবং পিএসজিতেই থাকতে চাই। আশা করি, এমবাপ্পেও থাকতে চায়। ’ 

ব্রাজিলের পিএসজি তারকা বলেন, ‘অবশ্যই, এটা সকল সমর্থকদের ইচ্ছেও। আমরা চায়, পিএসজি আরও বড় এক দল হয়ে ওঠুক এবং যা কিছু আমি করতে চাই তা এখানেই করতে চাই। এখানেই ফুটবলটা খেলতে চাই। ’ 

নেইমার বলেন, ‘আজ আমি খুব খুশি। আমার খুব ভাল লাগছে। অনেককিছু পাল্টেছে। আমি আসলে ঠিক বলতে পারব না, কেন। ’

পিএসজির হয়ে চলতি মৌসুমে দারুণ ফর্মে আছেন ব্রাজিলিয়ান তারকা। তবে ফ্রেঞ্চ লিগ ওয়ানে অবনমন জোনে থাকা লরিয়েন্তের বিপক্ষে জোড়া গোল করেও দলকে জেতাতে পারেননি তিনি। পিএসজির দায়িত্ব নেওয়ার পর প্রথম হার দেখেছেন আর্জেন্টাইন কোচ মাউরিসিও পচেত্তিনো।  

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।